শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

স্টামফোর্ডের ছাত্রী রুম্পাকে ধর্ষণের আলামত মেলেনি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার ময়নাতদন্তের প্রাথমিক একটি প্রতিবেদনে ধর্ষণের আলামত মেলেনি বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ।

আজ শনিবার গণমাধ্যমকর্মীদের ডা. সোহেল মাহমুদ বলেন, নিহত রুম্পার ময়নাতদন্তের তিনটি রিপোর্টের মধ্যে একটি হাতে পেয়েছি। সেটি হলো- মাইক্রোবায়োলজিক্যাল রিপোর্ট। এই রিপোর্টে ধর্ষণের আলামত পাওয়া যায়নি। আরও দু’টি বাকি আছে।

এটি হত্যা নাকি আত্মহত্যা, সে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি জানিয়ে তিনি বলেন, শুধু ময়নাতদন্ত করেই হত্যা না আত্মহত্যা, সেটি নির্ণয় করা যাবে না। এর জন্য পারিপার্শ্বিক অন্য অনেক বিষয় নিয়ে কাজ করতে হয়।

এ বিষয়ে আগামীকাল রবিবার পুলিশের কাছে প্রাথমিক রিপোর্টি পাঠানো হবে বলেও জানান এই চিকিৎসক।

গত ৪ ডিসেম্বর দিনগত রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরী সার্কুলার রোডের আয়েশা শপিং কমপ্লেক্সের পেছনের তিনটি ভবনের মধ্যবর্তী স্থান থেকে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার মরদেহ উদ্ধার করে পুলিশ। পারিবারিক সূত্র জানায়, ওইদিন সন্ধ্যায় শারমিন দু’টি টিউশনি করে বাসায় ফেরেন। পরে তিনি কাজ আছে বলে বাসা থেকে বের হন। এ ঘটনায় রুম্পার কথিত প্রেমিক আব্দুর রহমান আটক রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com