রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:১৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় স্বেচ্ছাসেবী মিলনমেলা ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠিত

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : একঝাক তরুন তরুনী স্বেচ্ছাসেবক এর মিলনমেলায় মিলিত হয়েছিল বৃহস্পতিবার বগুড়ার টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনের উষা অডিটোরিয়ামে। স্বেচ্ছায় রক্তদান থেকে শুরু করে গাছ লাগানো, পাখিদের নিরাপদ আশ্রয় করে দেয়া কিংবা পথ শিশুদের শিক্ষাদান করার মতো মহৎ কাজ করে থাকে তারা।

গাবতলীর আব্দুল আজিজ যুব সমাজ কল্যান সংস্থার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলনমেলা ও গুনিজন সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ তিনি বলেন, স্বেচ্ছায় সেবা করা মহৎ কাজ যারা দেশের প্রয়োজনে স্বেচ্ছায় কাজ করে তারা মহৎ। বগুড়াতে স্বেচ্ছায় রক্তদান সংগঠনগুলো ও পথশিশুদের শিক্ষাদান করার কাজ গুলো আমার কাছে ভাল লেগেছে। মিলন মেলায় সংগঠনেরউপদেষ্টা ইস্তাজ উদ্দিন ব্যাপারীর সভাপতিত্বে ও এম আর হাসান পলাশের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি, দ্যা বার্ডস সেফটি হাউস এর পরিচালক মামুন বিশ্বস, চাইল্ড এন্ড কেয়ার এর চেয়ারম্যান মিল্টন সামাদ্দার, শৈলী নির্বাহী পরিচালক মামুনুল হাসান শাওন, আব্দুল আজিজ যুব সমাজ কল্যান সংস্থার সভাপতি জুলফিকার আলী শুভ, সাধারন সম্পাদক রানা সরকার, উপস্থিত ছিলেন ইস্্রাফিল হোসেন,মিল্লাত,অসিম, জহুরুল,সৌরভ প্রমূখ।

আলোচনা সভাশেষে অংশগ্রহনকারী সকল স্বেচ্ছাসেবী সংগঠকদের সন্মননা স্মারক প্রদান করেন অতিথিবৃন্দ । আব্দুল অজিজ যুব সমাজ কল্যান সংস্থার ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি ফয়েজ আহাম্মদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com