শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

ধর্ষণ নিয়ে মন্তব্যে রাহুলকে ক্ষমা চাইতে বললেন বিজেপি সাংসদরা

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ধর্ষণ নিয়ে রাহুল গান্ধীর মন্তব্যের জেরে শুক্রবার উত্তপ্ত হয়েছে ভারতের লোকসভা। লোকসভায় বিক্ষোভ দেখিয়েছেন ক্ষমতাসীন বিজেপি সাংসদরা। অবিলম্বে রাহুল গান্ধীকে ক্ষমা চাইতে হবে বলেও দাবি জানান তারা।

জানা গেছে, স্মৃতি ইরানি, লকেট চট্টোপাধ্যায়সহ বিজেপি সাংসদরা সেই দাবি করেছেন। বিজেপির বিক্ষোভের জেরে ব্যাপক হট্টগোল হয়েছে লোকসভায়।

এদিকে গত বৃহস্পতিবার ঝাড়খণ্ডে নির্বাচনী প্রচারে গিয়ে রাহুল গান্ধী মন্তব্য করেছেন, মেক ইন ইন্ডিয়া’র কথা বলেন প্রধানমন্ত্রী। কিন্তু এখন সব জায়গায় ‘রেপ ইন ইন্ডিয়া’ হচ্ছে। উত্তরপ্রদেশে মোদিরই বিধায়ক ধর্ষণ করেছে এক নারীকে।

তিনি আরো বলেন, নির্যাতিতাকে গাড়ি দুর্ঘটনায় হত্যার চেষ্টা করা হয়। কিন্তু তখন মোদি একটি শব্দও খরচ করেননি। বেটি বাঁচাও, বেটি পড়াও বার্তা দিলেও কাদের হাত থেকে মেয়েদের বাঁচা উচিত তা মোদি বলেননি। বিজেপি বিধায়কের হাত থেকে মেয়েদের বাঁচা উচিত বলে মনে করেন কংগ্রেস সাংসদ।

রাহুলের ওই মন্তব্য ঘিরেই উত্তাল হয় লোকসভার অধিবেশন। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বলেন, দেশের নারীদের ধর্ষণ করার কথা কোনো নেতা প্রকাশ্যে বলছেন, দেশের ইতিহাসে প্রথম। ধর্ষণের মতো পাশবিক বিষয় নিয়ে রাজনীতি করছেন রাহুল। অবিলম্বে রাহুলকে ক্ষমা চাইতে হবে বলেও দাবি তার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335