বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৩১ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

সৃজিত-মিথিলার বিয়ে সম্পন্ন

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : সৃজিত-মিথিলার বিয়ে সম্পন্ন হলো আজ সন্ধ্যা ৭টায়। জানা গেছে, সৃজিতের আবাসস্থলে বিয়ে হলো। কলকাতার লর্ডস মোড়ে সৃজিতের ফ্ল্যাটে উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠরা। দুই পরিবারের কাছের লোকজনের উপস্থিতিতে রেজিস্ট্রি সম্পন্ন হয়েছে।

বিয়েতে মিথিলা পরেছিলেন লাল টকটকে জামদানি আর সৃজিতের গায়ে ছিল কালো রঙের পাঞ্জাবির সঙ্গে লাল রঙের জহর কোট। সেখানে উপস্থিত সবাই বলছেন, খুব সুন্দর মানিয়েছে এই নবদম্পতিকে।

রেজিস্ট্রি করার কথা প্রসঙ্গে সৃজিত বলেন, এটা পূর্বপরিকল্পিত ছিল। তবে আমি নিজের জীবনটা খুব প্রাইভেট কাটাতে পছন্দ করি। তাই সবাইকে ঘটা করে জানানো হয়নি।

বিয়ের পরবর্তী পরিকল্পনা সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, এখন ফেলুদার শুটিং নিয়ে ব্যস্ত। আর মিথিলাও তার নিজের পিএইচডি পড়াশুনা নিয়ে ব্যস্ত। তাই আগে থেকে কিছু পরিকল্পনা করিনি।

বাংলাদেশে ঘটা করে রিসিপশন কবে করবেন জানতে চাইলে কালের কণ্ঠকে তিনি জানান, এখনো সেই পরিকল্পনা করিনি। তবে পরিকল্পনা করলে অবশ্যই আগে জানাবো।

তিনি আরো বলেন, বাংলাদেশ আর কলকাতা আমি আলাদা করে দেখি না, দুটোই এক বাংলা। আমার পূর্ব-পুরুষরা বিক্রমপুরের। আমার বাড়িতে এখনো বাংলা ভাষায় কথা বলে। সবাই একই মাটি, একই ভাষা। আমি আলাদা করে দেখিনা। বাংলাদেশের প্রতি আগে থেকেই নাড়ির টান ছিল, এখন সেটা নারীর টানেও পরিণত হয়েছে।

মিথিলা-সৃজিতের বিয়েতে শুভেচ্ছা জানানোর জন্য উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষ, শ্রীজাত, অনুপম রায় এবং পারিবারিক ঘনিষ্ঠজনরা।

রুদ্রনীল হাসতে হাসতে বলেন, শুভ কামনা আমার বন্ধুর শুভ পরিণয় এর জন্য। অনুপম বলেন, সৃজিত দার জীবনে বসন্ত এসে গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com