রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গণশুনানীর নামে বিদ্যুতের দাম বৃদ্ধির গণতামাশা বন্ধের দাবি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : গণশুনানীর নামে বিদ্যুতের দাম বাড়ানোর গণতামাশা বন্ধ করার দাবি জানিয়েছে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি। পার্টির রাজনৈতিক পরিষদের সভায় গৃহীত প্রস্তাবে বলা হয়েছে, পিয়াজসহ দ্রব্যমূল্যের লামামহীন ঊর্ধ্বগতিতে দেশের মানুষ যখন নাকাল তখন নতুন করে আরো এক দফা বিদ্যুতের মূল্যবৃদ্ধির পাঁয়তারা ঘর পোড়ার মধ্যে আলু পোড়া দিয়ে খাবার সামিল।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু ও আনছার আলী দুলাল।

সভায় গৃহীত প্রস্তাবে বলা হয়, বিদ্যুৎখাতের সীমাহীন দুর্নীতি ও অব্যবস্থাপনা রোধ করা গেলে বিদ্যুতের মূল্যবৃদ্ধির পরিবর্তে দাম কমিয়ে আনার সুযোগ রয়েছে। অথচ আমলারা মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত নিয়ে তারপর গণশুনানীর নাটক করে মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত ঘোষণা করে।

সভায় তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির আহ্বানে সুন্দরবন রক্ষায় রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প বন্ধ, গ্যাস রপ্তানীর অপতৎপরতা বন্ধ এবং পরিবেশবান্ধব জ্বালানি ও বিদ্যুৎ উৎপাদনের খনসড়া মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবি জানানো হয়। ওই দাবিতে আগামী ৬ ডিসেম্বর আহুত ঢাকায় জাতীয় কনভেনশনের প্রতি একাত্মতা প্রকাশ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com