বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় ৩২শ’ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেফতার

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : চট্রগ্রাম থেকে ৩২শ’ পিস ইয়াবা নিয়ে দিনাজপুরের ফুলবাড়িতে গিয়ে ক্রেতার সাক্ষাত না পেয়ে ফেরার পথে বগুড়ায় এসে ধরা পড়ে সরবরাহকারি মোঃ আবু নাসের নামের ইয়াবা পাচারকারি। গতকাল বুধবার দুপুরে বগুড়া-ঢাকা মহাসড়কের গাড়ই বাসস্ট্যান্ডে বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিমের হাতে সে গ্রেফতার হয়।
বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জাকির হোসেন জানান, গতকাল বেলা ১১ টার দিকে তার নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের গাড়ই বাস স্ট্যান্ড এলাকায় অবস্থান নেয়। দুপুর সাড়ে ১২ টার দিকে নওগাঁ থেকে ঢাকা গামী হানিফ পরিবহনের একটি কোচ(ঢাকা-মেট্রো-ব-১৫-২২২৬) ঘটনাস্থলে এলে তারা কোচটির যাত্রীদের তল্লাশী শুরু করেন। এ সময় চট্রগ্রামের রাউজান উপজেলার উর্কির চর এলাকার মৃত আবুল বসর এর ছেলে আবু নাসের কে ইয়াবা বহনকারি সন্দেহ হলে তার দেহ তল্লাশী শুরু করে অভিযানকারি দল। এ সময় তার পা এর নিচের অংশে এ্যাংক্লেটের সাথে বিশেষ ভাবে আটকানো ৩ হাজার ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দল।
আবু নাসের জানায়, চট্রগ্রাম থেকে ইয়াবা নিয়ে সে দিনাজপুরের ফুলবাড়ি উপজেলায় জনৈক মাদক ব্যবসায়ীকে সরবরাহ করে থাকে। ইয়াবা বহন করার জন্য তাকে ১২ হাজার টাকা দেয়ার চুক্তি হয়েছিল কারবারির সাথে। এর আগেও এক চালান ইয়াবা সরবরাহ করে সে ১০ হাজার টাকা পেয়েছিল। ফুলবাড়িতে ঐ ব্যবসায়ীর সাক্ষাত না পেয়ে ইয়াবা নিয়ে ফেরৎ যাচ্ছিল। গতকাল দুপুর ১২ টার দিকে সে বগুড়া শহরের চারমাথা বাস টার্মিনাল থেকে ঢাকা যাবার উদ্দেশ্যে হানিফ পরিবহনের ঐ কোচে উঠে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার পরিদর্শক জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com