শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:২৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

তারেক রহমান শুধু একজন ব্যক্তি নন একটি প্রতিষ্ঠান- ড.আব্দুল লতিফ

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কর্মময় জীবনের উপর বগুড়া জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায় বিশিষ্ট ব্যক্তিবর্গ বলেছেন, তারেক রহমান শুধু একজন ব্যক্তি নন একটি প্রতিষ্ঠান।তিনি দেশের কল্যানে অনেক কিছু করেছেন। তিনি সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এবং সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রথম পুত্র। তার কোন দূর্নীতি বা অন্যায় সরকার প্রমান করতে পাওে নি। কিন্তু তার পরেও তাকে মিথ্যা সাজানো মামলায় ফরমায়েসি সাজা দিয়ে নির্বাসন দেয়া হয়েছে। তিনি সেখান থেকেই বিএনপি ও দেশের জন্য কাজ করছেণ। তিনি বেগম খালেদা জিয়াকে মুক্ত এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় নেতৃত্ব দিচ্ছেন। তাকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে আজকের শাসকগোষ্ঠি রাজনীতি থেকে বিতাড়িত করতে চায়। কিন্তু আল্লাহর রহমাতে এবং দেশবাসীর ভালোবাসা তিনি বীরের বেশে দেশে ফিরে দেশ ও জনগনের জন্য কাজ করবেন।
সভার প্রধান অতিথি জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ডক্টর আব্দুল লতিফ মাসুম বলেন, তারেক রহমান লন্ডনে থেকেও দল সুশৃংলভাবে পরিচালনা করছেন। তিনিই আগামীর রাষ্ট্র নায়ক তার মধ্যে সে গুনাবলী রয়েছে। দেশের মানুষ ভোট দেয়ার অধিকার ফিরে পেলে এ দুঃসহ অবস্থা কেটে যাবে, আলো আসবেই।

সভাপতির বক্তব্যে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেন, তারেক রহমান জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের শিকার। ২০০১ সালের জাতীয় নির্বাচনে তারেক রহমানের কারনে বিএনপি জোটের বিপুল বিজয় দেখে আওয়ামীলীগও তাদের প্রভুদের মাথা খারাপ হয়েছিল। তাই তখন থেকেই তার বিরুদ্ধে শুরু হয় ষড়যন্ত্র। তারই অংশ হিসেবে ২০০৭ সালে তাকে অন্যায়ভাবে গ্রেফতারের পর হত্যার চেষ্টা করা হয়।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনার পরিচালনায় আলোচনায় অংশ নেন চেয়ারপারসনের উপদেষ্টা ও পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান ও , হেলালুজ্জামান তালুকদার লালু, ড্যাব নেতা অধ্যাপক ডাক্তার মওদুদ হোসেন আলমগীর পাভেল, রাজশাহী বিশ^বিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ডক্টর হাসানাত আলী, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রেজাউল হাসান রানু, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউর করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল। সভায় জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল , মহিলাদল সহ বিভিন্ন সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com