শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ধনু (23 Nov – 21 Dec)
অর্থনৈতিক দিক কিছুটা ভালো যাবে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারবেন। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে।

মকর (22 Dec – 20 Jan)
পারিবারিক প্রসন্নতা, রোগমুক্তি, শিক্ষায় সফলতা, রাজনৈতিক সফলতা এবং প্রেমের সাফল্য পেতে পারেন। সব মিলিয়ে আপনার আজ আনন্দময়।

কুম্ভ (22 Jan – 18 Feb)
চাকরিতে সম্মান, সৎ বন্ধুর সঙ্গে দেখা হবে। কোনো কাজে মাথা গরম করবেন না। মনে রাখবেন, রেগে গেলেন তো হেরে গেলেন। বিদেশযাত্রা শুভ।

মীন (19 Feb – 20 Mar)
কোনো ব্যাপারে বিব্রত হতে পারেন। ভয়ের কোনো কারণ নেই, আত্মবিশ্বাস রাখুন, সব ঠিক হয়ে গেছে। দিনের শেষ ভালো যাবে। নতুন কোনো সুসংবাদ পেতে পারেন।

মেষ (21Mar – 20 Apr)
ব্যবসায় আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। প্রেমিকের মন আজ তার নতুন ঠিকানা খুঁজে পাবে। রাজনৈতিক অবস্থা শুভ।

বৃষ (21 Apr – 20 May)
ছাত্র-ছাত্রীদের কারো কারো বিদেশে অধ্যয়ন চূড়ান্ত হতে পারে। কর্মস্থলে আজ আপনার কাজের যথাযথ মূল্যায়ন হতে পারে। প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন।

মিথুন (22 May – 21 Jun)
পরিবারের কারো রোগমুক্তিতে আপনার মন ভালো হয়ে উঠতে পারে। ফেসবুকে কারো সঙ্গে বন্ধুত্বের সূচনা হতে পারে। দূরের যাত্রা শুভ।

কর্কট (22 Jun – 22 Jul)
আজ আপনার অর্থপ্রাপ্তি, কিন্তু মানসিক চিন্তা। প্রেমিকের সঙ্গে মনোমালিন্য হতে পারে। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন এবং রাস্তাঘাট, রাজনৈতিক শোভাযাত্রা এড়িয়ে চলুন। দাম্পত্য সুখ বজায় থাকবে।

সিংহ (23 Jul – 23 Aug)
আজ কারো কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ভালো কাজের প্রশংসা পাবেন। বিদেশযাত্রা এবং দূরের যাত্রা শুভ।

কন্যা (24 Aug – 23 Sep)
উত্তরাধিকার সূত্রে সম্পত্তির মালিকানা পাওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় প্রতিপক্ষের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেতে পারেন। সব মিলিয়ে দিনটি ভালো।

তুলা (24 Sep – 23 Oct)
পারিবারিক, সামাজিক ও ব্যক্তিগত সব কাজের প্রতি অধিক সতর্কতা অবলম্বন করুন। মিথ্যা, ছলনা, প্রবঞ্চনা প্রভৃতিতে জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য সম্পর্ক মিষ্টি মধুর হতে পারে।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
যৌথ ও অংশীদারি কারবারে সুফল পেতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। শরীর ও মন ভালো নাও থাকতে পারে। খাওয়াদাওয়ায় সতর্ক থাকার চেষ্টা করুন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335