মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় ব্যবসায়ী নেতা রাশেদুলের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বগুড়া সদর উপজেলা দোকান মালিক সমিতি, বৃহত্তর নিউ মার্কেট ব্যবসায়ী মালিক সমিতি ও বড় মসজিদ লেন দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলামের উপর শহীদ টিটু মিলনায়তনে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বৃহত্তর নিউ মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির উপদেষ্টা মোঃ ফিরোজ খান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২০ নভেম্বর তারে শহীদ টিটু মিলনায়তনে বি আর টি সি ব্যবসায়ী মালিক সমিতির অভিষেক অনুষ্ঠানে পুলিশ সুপার চলে যাবার পর ৭/৮ জন সন্ত্রাসী হল রুমের ভেতর প্রবেশ করে রাশেদুল ইসলামের উপর হামলা চালিয়ে মারপিট করে।
তিনি বলেন, গত কয়েক বৎসর যাবত কেন্দ্রীয় বড় মসজিদের কমিটি গঠন নিয়ে রাশেদুলের সাথে দুই পক্ষের বিরোধ চলে আসছে। এ ঘটনা নিয়ে বৃহত্তর নিউ মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির নেতৃবৃন্দ সদর থানায় অভিযোগ দিতে গেলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাদের সাথে চরম খারাপ আচোরন করেন। অভিযোগটি ২/৩ দিন আগে দাখিল করা হলেও এবিষয়ে কোন পদক্ষেপ গ্রহন করা হচ্ছেনা।
ফিরোজ খান বলেন, এই হামলাকে কেন্দ্র করে যেকোন উদ্ভ‚ত পরিস্থিতির সৃষ্টি হলে তার দায় দায়িত্ব প্রশাসনকেই বহন করতে হবে। আগামী ৭২ ঘন্টার মধ্যে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে ব্যবসায়ী মালিক সমিতি সম্মিলিতভাবে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com