বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৫৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

খাগড়াছড়ি আ. লীগের সম্মেলন কাল

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল রবিবার। এ উপলক্ষে শহরের আউটার স্টেডিয়ামে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সম্মেলন উপলক্ষে শহরজুড়ে শোভা পাচ্ছে সভাপতি ও সম্পাদক পদে বিভিন্ন প্রার্থীদের ছবিসংবলিত ব্যানার, ফ্যাস্টুন ও তোড়ন।

সাত বছর পর অনুষ্ঠেয় এ সম্মেলন ঘিরে সবার নজর মূলত সাধারণ সম্পাদক পদ ঘিরে। গত পৌর নির্বাচনে নৌকাবিরোধী অবস্থানের কারণে জেলা সাধারণ সম্পাদক জাহেদুল আলমকে সাময়িক বহিষ্কার করা হয়। এর পর থেকে চলে আসছে ভারপ্রাপ্ত সম্পাদক দিয়ে। এ পদের জন্য লড়ছেন বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র শামছুল হক, দীঘিনালা উপজেলা সভাপতি মো. কাশেম, সহসভাপতি মনির হোসেন খান, জেলা শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক দিদারুল আলম ও জেলা পরিষদ সদস্য আব্দুল জব্বার।

সভাপতি পদে আবারও কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নাম শোনা যাচ্ছে। তবে পদপ্রত্যাশী হিসেবে ব্যানার-ফ্যাস্টুন লাগিয়েছেন সমীর দত্ত চাকমা ও রহিছ উদ্দিন।

দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলনে অন্তত সাতজন কেন্দ্রীয় নেতা যোগ দেবেন। তাঁরা হলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবলউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, মুহিবুল হাসান নওফেল, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য দীপংকর তালুকদার এবং পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি। সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com