শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

আরো পেছাবে মিথিলা সৃজিতের বিয়ে

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : পিছিয়ে যেতে পারে সৃজিত-মিথিলার বিয়ে। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার। খবরে বলা হয়েছে, ‘প্রপার ভেন্যু’ না পেলে সৃজিত মুখার্জি তার বিয়ে পেছাতে পারেন।

ভারতীয় এই পরিচালক জানান, ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ এ সময় ছবির কাজ কম থাকে।’

সত্যিই কি ২২ ফেব্রুয়ারি আপনার বিয়ে? এর জবাবে সৃজিত বলছেন, ‘প্রপার ভেন্যু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে। তা হলে বিয়ে করার পরবর্তী সুযোগ হবে জুন মাসে। কারণ, ছবির কাজে ব্যস্ত আছি।’

বিয়ের জন্য পছন্দ শীতকাল। কিন্তু বিবাহ বাসরের জায়গা? এমন প্রশ্নের জবাবে সৃজিতের উত্তর, ডেস্টিনেশন ম্যারেজও করতে পারি। কারণ সবাইকে আমন্ত্রণ জানাতে হবে এমনটা তো নয়।

সম্প্রতি বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে ভারতীয় জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির আগামী বছরের ২২ ফেব্রুয়ারি বিয়ে হচ্ছে বলে খবর চাউর হয়।

তবে এটা নিয়ে রহস্য জিইয়ে রাখলেন সৃজিত। তিনি বলেন, ‘আগে ভেন্যু ঠিক হোক, তার পর বিয়ে।’ এছাড়া তিনি মজা করে বলেন, ‘কোথাও এখনও বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি। কিন্তু, অনেক জায়গাতেই তা আপনা আপনি লেখা হয়ে যাচ্ছে। এর পর যদি, আমার বিয়ের কার্ড ছাপিয়ে আমাকেই পাঠিয়ে দেওয়া হয় তা হলেও আমি অবাক হব না।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335