বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

পলাশবাড়ীতে চেয়ারম্যানের ঘরের চাল থেকে ত্রাণের ঢেউটিন উদ্ধার

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ৬নং বেতকাপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলুল করিমের বাড়ির দুই পাশের্^র দুইটি ঘরের চাল থেকে ত্রাণের ঢেউটিন উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ভার:) আরিফ হোসেন এ টিন উদ্ধার করেন। উদ্ধারকৃত ঢেউটিন পলাশবাড়ী থানা পুলিশের হেফাজতে রয়েছে।

জানা যায়, ২০১৭-১৮ অর্থ বছরের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তর কর্তৃক শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের বিতরণের জন্য সম্প্রতি ২০ বান্ডিল ঢেউটিন বেতকাপা ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল করিমকে সরবরাহ করা হয়। রোববার সকালে গোপন সূত্রে খবর পেয়ে চেয়ারম্যান ফজলুল করিমের বাড়িতে অভিযান চালান ইউএনও আরিফ হোসেন। এসময় ফজলুল করিমের বাড়ির চাল থেকে ১৭টি ঢেউটিন উদ্ধার করা হয়। এর মধ্যে  পাশর্^বর্তী মৃত ফয়জার রহমানের ছেলে আব্দুল আজিজের ঘর তল্লাশি করে আরও ৯টি টিন উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, চেয়ারম্যান ফজলুল করিম ছয় বান্ডিল টিন আত্মসাত করেন। উক্ত টিন থেকে উপজেলা প্রশাসন কর্তৃক ১৭টি টিন উদ্ধার করা হলেও বাকী টিন আগেই সরিয়ে ফেলেন ধুরন্দর চেয়ারম্যান ফজলুল করিম। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন। পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, জব্দকৃত ত্রাণের ঢেউটিন থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com