শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০২ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে বসত বাড়ী পুড়ে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুড়াই (নয়াপাড়া) গ্রামের মৃত-মজিবর রহমান সরকারের পুত্র আব্দুল মান্নান সরকারের বসতবাড়ীতে গত বৃহস্পতিবার রাত অনুমান ১১ ঘটিকার সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানাগেছে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান ওয়ালিদ জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট দ্রুত ঘটনা স্থলে যেয়ে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। এ অগ্নিকান্ডে মান্নান সরকারের বসত বাড়ীর ৩ টি টিনের চালার ঘর ও আসবাব পত্রসহ সম্পূর্ন ভস্মিভূত হয়ে যায়। এতে তার ১ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান। তিনি আরো বলেন, বিদ্যুতের র্সট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। সব কিছু আগুনে ভস্মিভূত হওয়ায় বর্তমানে পরিবারটি খোলা আকাশের নিচে মানবেতর বসবাস করছে।  ছবি.সংযুক্ত।

গোবিন্দগঞ্জে জাতীয় পার্টির সাধারন সম্পাদকের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

জাতীয় পাটি গাইবান্ধার গোবিন্দগঞ্জর্  উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ছাদেকুল ইসলাম প্রধান (৭০) নিউমোনিয়াই আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার দিবাগত রাত ১.৪০ মিনিটে বগুড়া শজিমেক হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন (ইন্না…..রাজিউন)।

পরিবার সুত্রে জানা গেছে, বেশ কিছু দিন যাবৎ তিনি নিউমোনিয়া রোগে ভুগতে ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তার স্বাস-নিস্বাশের সমস্যা হলে তাৎক্ষনিক ভাবে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ সময় তার শারিরীক অবস্থার অবনতি হলে রির্ফাড করা বগুড়ায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার এই মুত্যুতে বিভিন্ন মহল শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন। গাইবান্ধা-০৪-গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক গোবিন্দগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সরকার, সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি রেজানুল হাবিব রফিক, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন, জাতীয় পার্টির উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ কাজী মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডল, বাংলাদেশের ওয়ার্কার্স পাটির উপজেলা সম্পাদক এম এ মতিন মোল্লা, গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম সভাপতি ও গণতান্ত্রিক বামমোর্চা উপজেলা সমন্বয়ক কমরেড রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান, সিপিবি উপজেলা শাখার সভাপতি কমরেড তাজুল ইসলাম প্রধান, সাধারণ সম্পাদক অশোক কুমার আগরওয়ালা প্রমূখ। তিনি পাট অধিদপ্তরের অধীনে চাকুরির অবসর গ্রহণ শেষে জাতীয় পার্টিতে যোগদান করেন এবং উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন। এ ছাড়াও পৌর সভার খানাবাড়ী কওমী হাফেজিয়া মাদ্রাসা ও এতিন খানার সভাপতি ছিলেন এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকাকালিন তিনি মুক্তিযুদ্ধের সংগঠক ছিলেন। বাদ জুম্মা বিপিএড কলেজ মাঠে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। তার জানাযা নামাজে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের ধর্মপ্রান মুসলমানগণ অংশ গ্রহণ করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ কন্যা ও ২ পুত্রসহ বিপুল সংখ্যকগণগ্রাহি রেখে গেছেন। ছবি.সংযুক্ত।

প্রতিপক্ষরা ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলায়গোবিন্দগঞ্জ অটো-রিক্সার বিট ম্যান মিঠুকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর এলাকায় অটো-রিক্সার বিট আদায় কারী মিঠু মিয়াকে প্রতিপক্ষরা ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়ে হয়রানির চেষ্টা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে,গোবিন্দগঞ্জ উপজেলার চক গোবিন্দগ(চাষক পাড়া) এলাকার বাদশা মিয়ার পুত্র মিঠু মিয়া দীর্ঘ দিন যাবৎ পৌর সভা থেকে ঝিলপাড়া (মাছ আড়ত) এলাকায় চলাচলরত অটো-রিক্সার বিট আদায়ের নিয়োজিত রয়েছেন। এক পর্যায়ে ঐ এলাকার কতিপয় উৎশৃঙ্খল যুবক মিঠু কে বিট তুলতে বাঁধা দেওয়াসহ তাকে ষড়যন্ত্র মুলক মাদক দ্রব্য  দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য হুমকী দিয়ে আসছে। এমতাবস্থায় মিঠু মিয়া নিরুপায় হয়ে জন প্রতিনিধি সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com