মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন নবজাতকের চিকিৎসায় ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নতুন সেবা ট্রাকচাপায় রিকশাচালকের মৃত্যু

বাংলাদেশ সরকারের কোনো হাত নেই-কাদের

জিটিবি নিউজঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ব্রিটিশ আইনজীবী লর্ড কার্লাইলকে ভারতের দিল্লি বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়ার ব্যাপারে বাংলাদেশ সরকারের কোনো হাত নেই। এটা সম্পূর্ণ ভারতের অভ্যন্তরীণ ব্যাপার।

আজ শুক্রবার দুপুরে গাজীপুরের চন্দ্রায় সড়কের অবস্থা দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

বাংলাদেশের বিচারব্যবস্থা ও রাজনৈতিক পরিস্থিতি ‘ব্যাখ্যা’র জন্য বুধবার রাতে ভারতের নয়াদিল্লি পৌঁছান ব্রিটিশ লর্ডসভার সদস্য ও বাংলাদেশের বিরোধী দল বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী অ্যালেক্স কার্লাইল। তবে বৃহস্পতিবার তাঁর সেই নির্ধারিত সংবাদ সম্মেলন হয়নি। দিল্লির বিমানবন্দরে পৌঁছানোর পর কর্তৃপক্ষ তাঁকে জানিয়ে দেয়, তাঁর ভিসা বাতিল করা হয়েছে।

ভারতে ঢুকতে না দেওয়ার ব্যাপারে কার্লাইল পরে টেলিফোনে সাংবাদিকদের বলেছেন, বাংলাদেশের চাপের কাছে ভারত নতি স্বীকার করেছে।

গাজীপুরে সড়ক পরিদর্শনকালে ওবায়দুল কাদের আরও বলেন, তিন সিটি নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করবে। এখানে সরকারের কোনো ভিন্ন ভূমিকা থাকবে না।

মন্ত্রী আরও বলেন, আগামী কোরবানির ঈদে সড়কযাত্রা স্বস্তিদায়ক হবে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেনের অংশে নির্মাণাধীন ২৩ ব্রিজ দিয়ে গাড়ি চলবে।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে ছিলেন সাসেক প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক জিকরুল হাসান, ঢাকা বিভাগীয় সড়ক ও জনপথের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান ও সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com