বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

বিএনপির সংবাদ সম্মেলন পলাশবাড়ীতে ছাত্রদল নেতা রাজুকে আটকের প্রতিবাদে

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ  মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গাইবান্ধা কর্তৃক মাদক নিয়ন্ত্রন অভিযানে মাদক দিয়ে ছাত্রদল নেতা রাজু কে ফাঁসানো ও মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে ও ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করে সংবাদ সম্মেলন করেছে জাতীয়তাবাদি দল বিএনপি পলাশবাড়ী উপজেলা শাখা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির আহবায়ক আব্দুস সামাদ মন্ডল তিনি এ সময় বলেন, ২৭ জুন বুধবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গাইবান্ধা কর্তৃক অভিযান চালিয়ে পলাশবাড়ী থানা ছাত্রদলের যুগ্ন আহবায়ক রাজু আহম্মেদ কে সদরের জামালপুর গ্রামের নিজবাড়ী হতে গ্রেফতার করে। এসময় অভিযানকারীরা গ্রেফতারকৃত রাজু আহম্মেদ কে রাজনৈতিক না দিয়ে কয়েক পিস ইয়াবা দিয়ে গ্রেফতার দেখানো হয়েছে এবং রাজু আহম্মেদের বিরুদ্ধে পলাশবাড়ী থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে

উক্ত ঘটনায় পলাশবাড়ী থানা বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বিস্মিত ও হতভম্ব হয়েছে। এছাড়াও নেতৃবৃন্দরা মনে করেন,তাকে পূর্বপরিকল্পনা অনুযায়ী সাজানো গোছানো ভাবে মিথ্যা মাদক মামলায় ফেলে রাজুকে গ্রেফতার দেখিয়ে দলীয় ভাবমূর্তি নষ্ট করেছে। সংবাদ সম্মেলনে নেতারা দাবী করে বলেন যে ছেলেটি কোন নেশা জাতীয় দ্রব্য,মাদক দ্রব্য কোন দিনই সেবন করেনি।সে কোন নেশার সঙ্গে জড়িত নয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রনের এ অভিযানের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিবাদ জানিয়ে ঘটনাটির সুষ্ঠু তদন্ত দাবী করেন।

সংবাদ সম্মেলনের এসময় উপস্থিত ছিলেন থানা বিএনপির সিনিঃ যুগ্ন আহবায়ক আবু আলা মওদুদ, আজাদুল ইসলাম আকন্দ,থানা যুবদল আহবায়ক মুশফিকুর রহমান রিপন,থানা কৃষকদল সভাপতি শফিকুল ইসলাম ছকু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লিয়াকত,থানা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক মিল্লাত হোসেন মিলন, সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি মামুনার রশিদ মামুন,সাধারণ সম্পাদক নাজমুল হাসান হানিফ প্রমুখ।

সুন্দরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান ভষ্মিভূত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ  গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ভষ্মিভূত হওয়ায় প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আজ বুধবার সকাল আনুমানিক ৭টার সময় উপজেলার বাস স্ট্যান্ড মোড়ে মেসার্স জাহাঙ্গীর কাটুন ষ্টোর থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তেই তার ছড়িয়ে পড়লে ৫টি দোকান পুড়ে ভষ্মিভূত হয়।

 দোকানগুলো হচ্ছে রুয়াশ ফটোস্ট্যার্ট এন্ড লাইব্রেরী, খোকন মোটর সাইকেল মেকানীক্স, আনারুল কনফেকশনারী ও তাবলীগ হোটেল।  খবর পেয়ে ফায়ার  সার্ভিস ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা আহম্মেদ জানান, এ অগ্নিকান্ডে কোটি টাকা ক্ষয়ক্ষতি হলেও মেসার্স জাহাঙ্গীর কাটুন ষ্টোরের ক্ষয়ক্ষতির পরিমান সবচেয়ে বেশি।  বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকা-ের সুত্রপাত হয়েছে বলে তাদের ধারণা

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com