শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

বগুড়ার শাজাহানপুরে মোহনের রোগমুক্তি কামনায় যুবলীগের দোয়া মাহফিল

জিয়াউর রহমান, শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি: গতকাল বৃহস্পতিবার বগুড়া শাজাহানপুরে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা যুবলীগ। বাদ মাগরিব উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ভিপি এম সুলতান আহমেদ, সম্পাদক প্রভাষক সোহরাব হোসেন সান্নু, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান লিটন, আড়িয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুদ হোসেন, খোট্টাপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোহাব্বত আলী, মাঝিরা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আল-আমীন, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রন্জু, যুবলীগনেতা বাকি বিল্লাহ,  ঈমান আলী, আপেল মাহমুদ, শাহাদৎ হোসেন, মিলন, রাকিব প্রমুখ।

শাজাহানপুরে জমি-সংক্রান্ত বিরোধের জেরে পিটিয়ে জখম ও বাড়ি ভাংচুরের অভিযোগ

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের রাজারামপুর গ্রামে জমি-সংক্রান্ত বিরোধের জেরে শনিবার ঈদের দিন ফরহাদ হোসেন সরকার বাদশাকে পিটিয়ে জখম ও তার বাড়ি ভাংচুর করার অভিযোগ উঠেছে। এ ঘটনার পরে গতকাল বুধবার বাড়ির সীমানা প্রাচীর নির্মাণ করা নিয়ে উত্তেজনা বিরাজ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। বর্তমানে সীমানা প্রাচীর নির্মাণ কাজ বন্ধ থাকলেও  ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং যেকোন সময় সংঘর্ষ ঘটতে পারে। এবিষয়ে ফরহাদ হোসেন বাদশা বাদী হয়ে একই গ্রামের ৭জনকে আসামী করে শাজাহানপুর থানায় এজাহার জমা দিয়েছেন।

এজাহারে অভিযুক্তরা হলেন, মারিফুজ্জামান বাবু(৩০), মনিরুজ্জমান মিটু(৩০), টিটু সরকার(৩৫), মিনাজুল হক সরকার(৬৫), মনোয়ারা বেগম(৫৫), রিক্তা বেগম(৩৮) ও পাপিয়া সুলতানা সাথী((৩২)।

ঘটনাস্থল পরিদর্শনকারী শাজাহানপুর থানার এসআই রামজীবন ভৌমিক জানান, সংঘর্ষের আশংকায় বাড়ির সীমানা প্রাচীর নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335