শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

ঐক্যবদ্ধ থেকে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে বিএনপি’কে এগিয়ে নিতে হবে                                   …সাবেক এমপি লালু

 

নাটোর থেকে ফিরে (বগুড়া) থেকে আল আমিন মন্ডল :: নাটোরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে গতকাল শনিবার সকাল ১১টায় এক কর্মী সভায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু প্রধান অতিথির বক্তব্যে বলেন, ঐক্যবদ্ধ থেকে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে বিএনপিকে এগিয়ে নিতে হবে। তিনি আরো বলেন, ২০১৪ইং সালে ঢাকায় বিএনপির আন্দোলনের যে ভূমিকা আর ২০১৮ইং সালে বেগম খালেদা জিয়া’কে জেল দেয়ার পরে ঢাকার রাজপথে বিএনপি নেতাকর্মীদের আন্দোলনের যে ভূমিকা তা এক নয়।

তিনি আরো বলেন, খালেদা জিয়াকে জেলে আটকে রেখে বহুবার প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন করার প্রস্তাব দেয়া হয়েছে। কিন্তু খালেদা জিয়া রাজি হননি। দলকে ভাঙ্গার চেষ্টা চলছে। দেশনেত্রী বেগম জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে আমরা ও দেশকে এগিয়ে নিয়ে যাব। গণস্বাক্ষর কর্মসূচী এবং লিফলেট বিতরণের মত শান্তিপূর্ণ কর্মসূচীর মাধ্যমেই আমরা অবশ্যই নির্বাচন করব এবং খালেদা জিয়া ও তারেক রহমানের কে নিয়েই নির্বাচন করবো।এছাড়া জাতীয় নির্বাহী কমিটি রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক ভূমি উপমন্ত্রী এবং নাটোর জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু মোবাইল কনাফারেন্সিং মাধ্যমে নেতাকর্মীদের দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। নাটোর জেলা বিএনপির উদ্যোগে এ কর্মী সভার সভাপতিত্ব করেন নাটোর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, সহ সভাপতি শহীদুল ইসলাম বাচ্চু, খবির উদ্দিন শাহ্, সাংগঠনিক সম্পাদক কাজী শাহ্ আলম, পৌর বিএনপির সভাপতি এ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, গাবতলী থানা বিএনপির সভাপতি আমিনুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, বিএনপি নেতা ইমরান হোসেন, খাইরুল বাশার, যুবদল নেতা লিটন, লতিফ, মজনু, রহমত, ঝিনু, বাবুল, সাইফুল, হাই তালুকদার, ছাত্রনেতা ছাত্রদল নেতা লেমন, রেজা, মহবত, মুন, সারোয়ার, জনি’সহ তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।  শেষে দেশ-জাতি ও জিয়া পরিবারের কল্যাণ কামণা করে দোয়া মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335