বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেই শুধু দেশে উন্নয়ন হয় : ডিমলায় সংস্কৃতি মন্ত্রী নুর

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি॥ গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ  সরকারের  সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর (এমপি)বলেছেন, শুধু মাত্র আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয় । অতিতের সরকার গুলোর আমলে দেশে চোখে পড়বার মত কোনো উন্নয়ন হয়নি ।

একই সভায় প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)বলেন “শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ ধন্য”তিনি শেখ হাসিনা সরকারের আমলে বিভিন্ন সুফলের দিক তুলে ধরে এসব কথা বলেন ।

স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ উত্তোরনের রুপকার বঙ্গবন্ধু কন্যা, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান উপলক্ষে শনিবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত উপজেলা পরিষদ মাঠের জনসভায় দুই মন্ত্রী এসব কথা বলেন।

নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সংসদ সদস্য ও ডিমলা উপজেলা আ.লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহম্মেদ,সাধারন সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, ডিমলা উপজেলা আওয়ামীলীগের ভারাপ্রাপ্ত সাধারন সম্পাদক সইদুল ইসলাম,ডোমার উপজেলা আ. লীগের সভাপতি খায়রুল আলম বাবুল, সাধারন সম্পাদক তোফায়েল আহম্মেদ প্রমুখ ।

একইদিনে দুই মন্ত্রী ১৬কোটি টাকা ব্যয়ে ডিমলা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন, ১৪কোটি টাকা ব্যয়ে ডিমলা হতে ভাদুরদর্গা প্রধান সড়েকের সাড়ে ৯কিঃমিঃ রাস্তা সংস্কার কাজের উদ্বোধন, ৬২লাখ টাকা ব্যয়ে ডিমলা ইসলামিয়া মহাবিদ্যালয়ে নবনির্মিত বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার মিলনায়তনের উদ্বোধন,

উপজেলা সদরের মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ডিমলা উপজেলার সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের সাথে মতবিনিময় করেন।

সভায় নবগঠিত উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির নেতৃত্বে যুবলীগের পোষাকের সাজাসজ্জা সকলের দৃষ্টি আকর্ষন করে।

রায় দুই মাস পর জেল থেকে বেরিয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) স্বাস্থ্য পরীক্ষা শেষে কারাগারে ফেরত গেলেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। এর আগে, শনিবার (০৭এপ্রিল) সকাল সোয়া ১১টার দিকে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের পুরনো কারাগার থেকে বের করা হয় বিএনপি চেয়ারপারসনকে।

গত ৮ মার্চ জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতির মামলায় আদালত পাঁচ বছর কারাদণ্ডের রায় দেওয়ার পর এই কারাগারেই রয়েছেন তিনি। পুলিশের কালো রঙের একটি গাড়িতে করে কড়া নিরাপত্তার মধ্যে কারাগার থেকে বের করা হয় খালেদাকে। বহরের সামনে-পেছনে ছিল র‌্যাবের পাহারা।

সাড়ে ১১টার কিছু সময় পরই বিএসএমএমএইতে পৌঁছালে গাড়ি থেকে হোঁটেই নামেন সাদার উপর কালো প্রিন্টের সুতি শাড়ি পরা খালেদা জিয়া। ৭৩ বছর বয়সী খালেদা লিফটেও ওঠেন হেঁটে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335