সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন

নোটিশঃ
Welcome To Our Website...

কালাইয়ে তৃণমুল নেতাকর্মীদের মুখোমুখি এমপি স্বপন

তানজির আহমেদ সাকিব, কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাট জেলার কালাই উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের তৃণমুল নেতাকর্মীদের সাথে জবাবদিহিতা মুলক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলার মাত্রাই ইউনিয়ন তৃণমুল আওয়ামীলীগ কতৃক আয়োজিত মাত্রাই হাইস্কুল মাঠে আ.ন.ম.শওকত হাবিব তালুকদার লজিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এবং বাদ মাগরিব উদয়পুর ইউনিয়নের বহুতী গোলজারে উলুম সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে  প্রচন্ড শীত উপেক্ষা করে আজ শনিবার সন্ধায় আগাম নির্বাচনী প্রচারণা চালান আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ।
এ সময় উপস্থিত ছিলেন কালাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র খন্দকার হালিমুল আলম জন।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উন্নয়নের রুপকার বাংলাদেশ আওয়ামীলীগের পরপর তিনবার নির্বাচিত সফল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক  জয়পুরহাট-২ আসনের এমপি কালাই, ক্ষেতলাল, আক্কেলপুরের মাটি ও মানুষের প্রাণপ্রিয় ম্যাজিশিয়ান অব পলিটিক্স খ্যাত জনগণের আস্থার প্রতীক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। তিনি বলেন, বিগত সময় যারা ক্ষমতাই ছিলেন তারা কি করেছেন আর বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে দেশ কতটা এ গিয়েছে সেসব বিষয় জনগণের সামনে তুলে ধরেন।
তিনি আরও  বলেন,’জয়পুরহাটের প্রতিটি এলাকা বিশেষ করে আমার নির্বাচিত এলাকায় রাস্তা ঘাট , স্কুল ,কলেজ, মাদ্রাসা , মসজিদ, মুন্দিরের উন্নয়ন ও  শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করেছি’।আমাদের সব চেয়ে বড় পাওয়া জয়পুরহাট টু মোকামতলা একটি চারলেনের রাস্তার কাজ প্রকল্পটি গত একনেক সভায় গণতন্ত্রের মানসকন্যা মাদার অফ হিউমানিটি খ্যাত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদন দিয়েছেন। আরও কত উন্নয়ন মূলক কাজ আমরা করেছি তা আপনারা দেখেছেন।তিনি আরও বলেন,’আওয়ামীলীগ সরকার ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয় আর অন্য দল ক্ষমতায় গেলে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়’।তিনি আগামী নির্বাচনে আওয়ামীলীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য তৃণমুল নেতাকর্মীদের এক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।এসময় তৃণমুল নেতাকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন কালাই উপজেলা চেয়ারম্যান ও জয়পুরহাট জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিনফুজুর রহমান মিলন, কালাই উপজেলা যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন সানা এবং সাধারণ সম্পাদক ও জিন্দারপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান,আহম্মেদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলী আকবর,পুনট ইউনিয়নের চেয়ারম্যান আঃ কুদ্দুস ফকির,  মাত্রাই ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম.শওকত হাবীব তালুকদার লজিক,উদয়পুুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াজেদ আলী ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আ.ফ.ম.নয়ন চৌধুরী সহ আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com