বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধুনটে উদ্বোধনের আগমুহুর্তে বিএনপির কার্যালয় ভাংচুর

কারিমুল হাসান লিখন, ধুনট (বগুড়া)ঃ বগুড়ার ধুনট উপজেলায় উদ্বোধনের আগ মুহুর্তে বিএনপির নতুন কার্যালয় ভাংচুর করেছে সরকার দলীয় নেতাকর্মীরা। শনিবার দুপুর ১টায় ধুনট পৌর এলাকার পশ্চিম ভরনশাহী গ্রামে এ ঘটনা ঘটে।

দলীয় সূত্রে জানা যায়, ধুনট-শেরপুর সড়কের পশ্চিম ভরনশাহী গ্রামের মোড়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য শফিউজ্জামান খোকনের ব্যক্তিগত জায়গায় টিনশেড একটি ঘর নির্মাণ করে উপজেলা বিএনপির সাংগঠনিক কার্যালয় করা হয়। উপজেলা বিএনপির সদস্য সচিব শরাফাতাজামান পাশা গত কয়েক সপ্তাহ যাবত কার্যালয় নির্মাণের তদারকি করছিলেন। শনিবার বিকেল ৩টায় কেন্দ্রীয় নেতা শফিউজ্জামান খোকনসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল। কার্যালয়টির উদ্বোধন উপলক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়। এদিকে দুপুর ১টায় সরকার দলীয় একদল নেতাকর্মীরা হামলা চালিয়ে টিনেশড কার্যালয়ের বেড়া ভাংচুর করে এবং একটি প্যানা ছিড়ে ফেলে।

উপজেলা বিএনপির সদস্য সচিব শরাফাতজামান পাশা বলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক কার্যালয় হিসেবে ঘরটি নির্মাণ করা হয়। শনিবার বিকেলে কার্যালয়টি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হওয়ার কথা ছিল। এ লক্ষ্যে কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতৃবৃন্দ ধুনট উপজেলায় এসেছিলেন। কিন্তু উদ্বোধনের আগ মুহুর্তে আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হামলা চালিয়ে কার্যালয়টি ভাংচুর করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন বলেন, বিএনপির কার্যালয় ভাংচুরের সাথে আওয়ামী লীগ বা অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ জড়িত নয়। এমনকি টিনশেড যে ঘরটি ভাংচুর হয়েছে, সেটা আদৌ বিএনপির অফিস কি না সেটা এলাকাবাসীও জানেন না। আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালাতে বিএনপি কৌশল হিসেবে ঘর ভাংচুরের নাটক করছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, বিএনপির কার্যালয় ভাংচুরের বিষয়টি তিনি অবগত নন। এ বিষয়ে তিনি লিখিত বা মৌখিক, কোনো অভিযোগ পাননি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com