বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

‘জিয়া প্রমাণ করেছেন তিনি প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না’

অনলাইন ডেস্কঃ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া অভিযোগ করে বলেছেন, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ আজ আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছে। কিন্তু সেই ভাষণকে জিয়াউর রহমান নিষিদ্ধ ঘোষণা করে প্রমাণ করেছিলেন তিনি প্রকৃত মুক্তিযোদ্ধা ছিলেন না, তিনি পাকিস্তানের এজেন্ট হিসাবে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন।

আজ দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের আকন্দবাড়ীয়ায় নবপ্রতিষ্ঠিত মাসউদা রহমান ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, বিএনপি ২০১৪ সালের মতো মানুষ হত্যা আর ধ্বংষযজ্ঞ চালিয়ে আগামী নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে। কিন্তু বাংলার মানুষ কোন ষড়যন্ত্রই নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হতে দেবে না।

তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই।

মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এযাবুল হক বুলির সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, মাসউদা রহমান ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সেমাজুল ইসলামসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335