বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

দেওয়ানগঞ্জে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন  অনুষ্ঠিত 

বোরহান উদ্দিন দেওয়ানগঞ্জ জামলপুর  প্রতিনিধি জামালপুরের দেওয়ানগঞ্জে আল জামিয়াতুল ইলাহিয়া দাখিল  মাদ্রাসার সাবেক সুপার মরহুম অধ্যাপক কে,এ,এম শফিকুল আলমের জ্যোষ্ট পুত্র কে,এস,এম নাসরুল্লাহর  বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও সংবাদ প্রকাশের প্রতিবাদে প্রতিষ্ঠানের দাতাগন ও এলাকা বাসীর আয়োজনে এক সংবাদ সন্মেলন অনুষ্টিত হয়েছে।
২২ মে (সোমবার ) বিকালে  চিকাজানীর অন্তর্গত পীর সাহেবের নিজবাড়ী  ও হাফিজিয়া মাদ্রাসাও নুরানী কিন্ডার গার্ডেনের সামনে সংবাদ সন্মেলনে গনমাধ্যম কর্মীদের নাসরুল্লাহ জানান, গত ২১ মে আমার বিরুদ্ধে  যে সংবাদ সন্মেলন হয়েছে তা মিথ্যাও বানোয়াট, উল্লেক্ষিত ঘটনার সাথে আমি জড়িত ছিলাম না ।সেই মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার আবু মোতালেবের  নিয়োগ বানিজ্য মাদ্রাসার বিভিন্ন অনিয়ম ও দুনীতি কে আড়াল করতে, ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে তারা এই নাটক সাজিয়েছে ।আমি সেই ব্যাক্তি কে এম সাইফুল্লার  উপর হামলা করিনি, কে বা কাহারা করেছে যার দায় আমার উপর চাপানো হয়েছে । তিনি প্রতিপক্ষের সকল দুর্নীতির দালিলিক কাগজপত্র  সাংবাদিকদের কাছে হস্তান্তর করবেন বলে ঘোষনা দেন ।
সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, মাদ্রাসার সাবেক  সভাপতি একে আনিসুর রহমান,সাবেক সুপার শফিকুল ইসলাম’ এ কে এম শফিউল আজম । এ সময় এলাকাবাসী এবং  স্থানীয় বিভিন্ন গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335