বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

মাসুম বিল্লাহ জাফর তালতলী (বরগুনা) জেলা প্রতিনিধি : দাখিল১৯৭৪-২০২২এর শিক্ষার্থীদের নিয়ে তালতলী উপজেলায় প্রথম  পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সোবাহানপাড়া দাখিল মাদ্রাসা তালতলী বরগুনা আজ সকাল দশটা থেকে দুপুর পর্যন্ত নানা আয়োজন মুখরিত ছিল এই পূর্ণমিলনী অনুষ্ঠান। নতুন ও পুরাতন নিয়ে  দুইশত বেশি প্রাক্তন শিক্ষার্থী অংশ নেন  এই আয়োজনে। কোরান তেলাওয়াত মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়।

মাদরাসা জীবনের হারিয়ে যাওয়া বাঁধভাঙা বন্ধুত্বের এক একটা পরিচ্ছেদকে আরেকবার ঝালিয়ে নেয়ার সুযোগ মেলে এই আয়োজন।আয়োজকরা জানান, শুধু আনন্দ উল্লাসে সীমাবদ্ধ থাকে না ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা।

এই ব্যাচের শিক্ষার্থীরা। ভবিষ্যতেও মানবিক এসব কর্মকাণ্ডে ১৯৭৪-২২ এর শিক্ষার্থীরা মাদরাসার উন্নয়নের  পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ডক্টর কামরুজ্জামান বাচ্চু চেয়ারম্যান ৬ নং নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ ও মোঃ খলিলুর রহমান সাবেক ভাইস চেয়ারম্যান তালতলী উপজেলা ও হযরত মাওলানা শাহাজালাল পিয়াদা কেয়ারটেকার,ইসলামী ফাউন্ডেশন তালতলী ও মোহাম্মদ শাহজাহান হাওলাদার সভাপতি অত্র মাদ্রাসা ও আজকের অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হযরত মাওলানা আব্দুল কাবির সুপার সোবাহান পাড়া দাখিল  মাদরাসা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335