শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

ঐতিহাসিক মুজিবনগর দিবসে কোড্ডা, কোড়াবাড়ী ও শ্যামনগর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ.

মইনুল ভূইয়া  বিশেষ প্রতিনিধি : ১৯৭১ সালের এই দিনে মহান মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে মুক্তিকামী বাঙ্গালীর বিজয় নিশ্চিত করতে মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে প্রধানমন্ত্রী ঘোষণা করে মুজিবনগর সরকার গঠন করা হয় এবং মুজিবনগর সরকারের নেতৃত্বে জন্ম হয় স্বাধীন বাংলাদেশের।
এমনই ঐতিহাসিক দিনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা, কোড়াবাড়ী ও শ্যামনগর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জননেতা জনাব মোঃ তাকজিল খলিফা কাজল। ঐতিহাসিক এই দিনে এমন মহৎকর্ম আয়োজন করায় প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সকল রেমিট্যান্স যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিতাস পাড়ের জননন্দিত জননেতা জনাব মোঃ তাকজিল খলিফা কাজল।
স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের পাশাপাশি উক্ত অনুষ্ঠানে আরো যোগদান করেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-আহবায়ক জনাব মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আবদুল মোমেন বাবুল সহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335