শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

কসবায় গোপীনাথপুর উত্তর পূর্ব পাড়া ‘সূর্যোদয় যুব সংঘের’ উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত

মইনুল ভূইয়া  বিশেষ প্রতিনিধি : ”যুব সমাজের অংশগ্রহণ, সমাজে আনবে উন্নয়ন” ”শিক্ষাকে হ্যাঁ বলুন – মাদককে না বলুন” এই শ্লোগান কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর উত্তর পূর্ব পাড়া” সূর্যোদয় যুব সংঘের উদ্যোগে গোপীনাথপুর উত্তর পূর্বপাড়ার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলার গোপীনাথপুর নতুন বাজার সংলগ্ন ঈদগাহ্ মাঠে আয়োজিত বিতরণ কার্যক্রমের সভাপতিত্ব করেন, গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস.এম এ মান্নান জাহাঙ্গীর। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাসের উপ-ব্যবস্থাপক সর্দার লোকমান হোসেন, অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, এডভোকেট খন্দকার জহিরুল ইসলাম জহির।
 সংগঠনের সদস্য ইসতিয়াক হাসান ও এস এম নাজমুলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ব্রাহ্মণবাড়িয়া সদর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন,  গোপীনাথপুর নতুন বাজার ব্যাবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মোঃ মমিনুল ইসলাম মলাই, সাংবাদিক এস এম নাছির উদ্দীন খাঁন। বিতরণ কার্যক্রম অনুষ্ঠানের প্রধান মেহমান ছিলেন,  গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ জাকির হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য মোঃ আব্দুর রহিম, সদস্যদের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন, মোঃ আকরাম, যুব সমাজের পক্ষে বক্তব্য দেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম মাহবুবুর রহমান।
সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এলাকার গরিব ও হতদরিদ্র প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, পোলাও চাউল, সেমাই, চিনি, তেল, পেয়াজ, ডাল, কিসমিস, গুড়ো দুধ, আলু ইত্যাদি।
এসময় উপস্থিত বক্তরা বলেন, গোপীনাথপুর সূর্যোদয় যুব সংঘের উদ্যোগে এলাকার গরিব ও অসহায় মানুষের পাশে সহযোগিতার উদ্দেশ্যে উপহার সামগ্রী বিতরণ করায় সংগঠনের সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। ভবিষ্যতেও সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন প্রকার সেবামূলক কার্যক্রম চলমান থাকবে বলে তারা জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335