শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

দেশের মানুষ ভোট দিতে ভুল করে না: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, দেশের মানুষ ভোট দিতে কখনও ভুল করে না। সরকার চায় একটা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। তবে শুধু সরকার চাইলেই হবে না, এখানে সব রাজনৈতিক দল ও জনগণের দায়িত্ব রয়েছে। সবার আন্তরিকতা থাকলে সুন্দর একটা নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৪ এপ্রিল) সিলেট জেলা প্রশাসনের কার্যালয় প্রাঙ্গণে পহেলা বৈশাখের শোভাযাত্রা উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, নতুন বছর হবে সম্প্রীতি ও সহিষ্ণুতার। কাদা ছোড়াছুড়ি বন্ধ করে সুন্দর একটি দেশ হবে।

এসময় মহানগর পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ, জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, জেলা পুলিশ সুপার মোহম্মদ আব্দুল্লাহ আল মামুন, সিলের রেঞ্জের পুলিশ সুপার জেদান আল মুসা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সাবেক মহানগর কমান্ডার ভবতোষ রায় বর্মণ রানা ও সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আল আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

নববর্ষের শোভাযাত্রায় সিলেটের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা। পরে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে সকাল সাড়ে ১০টায় কবি নজরুল অডিটোরিয়ামের মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, শ্রুতি সিলেট, আনন্দলোক, চারণ সাংস্কৃতিক কেন্দ্র, পাঠশালা, শিল্পকলা একাডেমিসহ বিভিন্ন সংগঠন নানা ধরনের সাংস্কৃতিক আয়োজনে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ পালন করছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335