বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

যশোরে প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: যশোরে দুবাই প্রবাসী এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় যশোর সদর উপজেলার চান্দুটিয়া-মঠবাড়ি গ্রামের মাঝে বুকভরা বাওড়ের পাশে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দুবাই প্রবাসী সোহেল রানা (৩৮) সদর উপজেলার হালসা গ্রামের আব্দুর রউফের ছেলে। স্ত্রীর পরকীয়ার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে নিহতের স্বজনদের অভিযোগ।

স্বজনরা জানান, বুধবার সন্ধ্যায় স্ত্রীকে আনার জন্য সোহেল মোটরসাইকেলে শ্বশুরবাড়ি আলমনগরের উদ্দেশ্যে যাত্রা করেন। পথিমধ্যে চান্দুটিয়া-মঠবাড়ি গ্রামের মাঝে বুকভরা বাওড়ের পাশে পৌঁছামাত্র চার/পাঁচজন তার পথরোধ করেন। এরপর তারা সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই শাকিল আহমেদ জানান, যশোর সদর উপজেলার আলমনগর গ্রামের আলিম হোসেনের মেয়ে খুশির সঙ্গে প্রায় চার বছর আগে সোহেলের বিয়ে হয়। এই দম্পতির ঘরে দেড় বছর বয়সী এক ছেলে সন্তান আছে। সোহেল স্ত্রীকে শ্বশুরবাড়িতে রেখে দীর্ঘদিন দুবাইয়ে ছিলেন। মাস দুয়েক হলো তিনি বাড়িতে ফিরেছেন।

শাকিলের অভিযোগ, দীর্ঘদিন বিদেশে থাকার সময়ে ভাবি খুশির সঙ্গে তার বাবার বাড়ি এলাকার ফারাবির পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। তাদের এই প্রেমে বাধা হয়ে দাঁড়ান দুবাই ফেরত স্বামী সোহেল। তাই সোহেলকে দুনিয়া থেকে সরিয়ে ফেলতে হত্যার ষড়যন্ত্র করেন ভাবি খুশি ও তার প্রেমিক ফারাবি। সেই পরিকল্পনার অংশ হিসেবে বুধবার বিকেলে সোহেলকে তার বাবার বাড়িতে আসতে বলেন খুশি।

তিনি আরও অভিযোগ করেন, মোটরসাইকেলযোগে শ্বশুরবাড়ি যাওয়ার পথে চান্দুটিয়া-মঠবাড়ি গ্রামের মাঝে বুকভরা বাওড়ের পাশে পৌঁছালে ফারাবি তার গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। পরে এলাকাবাসী সোহেলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে, হাসপাতালে দেড় বছরের সন্তানকে নিয়ে আহাজারি করতে দেখা যায় খুশি আক্তারকে। সবার চোখে জল গড়ালেও শিশুটি বুঝে উঠতে পারেনি তারা বাবা আর এই পৃথিবীতে নেই। আহাজারি করতে করতে খুশি দাবি করেন, তার স্বামী বিদেশে থাকাকালে ফারাবি তাকে পছন্দ করতেন। রাজি না হওয়ায় বিভিন্ন সময়ে হুমকি-ধামকি দিয়েছেন। কিছুদিন আগে ফারাবি সোহেলকে ফোনে হুমকি দিয়ে বলেন, তিনি বাড়িতে এলে তাকে খুন করা হবে।

তিনি আরও দাবি করেন, চারদিনে আগে সোহেল স্ত্রীসহ শ্বশুরবাড়িতে যান। সেখানে খুশিকে রেখে ফিরে আসেন। বুধবার বিকেলে ফোন করে সোহেল খুশিকে বলেন, ‘তুমি রেডি হও, আমি গিয়ে তোমাকে নিয়ে আসবো।’ কিন্তু পথিমধ্যে ফারাবির নেতৃত্বে সোহেলকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। মীম তার স্বামীর হত্যাকারীর ফাঁসি দাবি করেন।

অপরদিকে খুশির বাবা আব্দুল আলিম দাবি করেন, তিনি ইজিবাইক চালিয়ে জীবিকানির্বাহ করেন। দীর্ঘদিন পর জামাই সোহেল দুবাই থেকে দেশে এসেছেন। চারদিন আগে তার মেয়েকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। বুধবার সন্ধ্যায় সোহেল তার বাড়িতে যাওয়ার পরে হত্যাকাণ্ডের শিকার হন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) বেলাল হোসাইন বলেন, স্ত্রীর পরকীয়ার জেরে সোহেল রানা খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হত্যাকাণ্ডে জড়িতদের আটকের জন্য অভিযান চলছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335