শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

নিজের নতুন গান নিয়ে যা বললেন ফারিয়া

বিনোদন ডেস্ক: এটা মূলত মজার গান। প্রেমে পড়া নিয়ে যে কনফিউশনটা তৈরি হয় অনেকের জীবনে, সেটাই তুলে ধরা হয়েছে। দর্শক-শ্রোতারা গানের কথায় নিজেকে খুঁজে পাবেন।’-নিজের নতুন গানের বিষয়বস্তু প্রসঙ্গে কথাগুলো বলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এরইমধ্যে আসছে ঈদকে কেন্দ্র করে ভক্তদের নতুন কিছু উপহার দেওয়া নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তারকারা। পাশাপাশি চলছে তাদের নিয়মিত কাজের ব্যস্ততা। ফারিয়াও সেই তালিকা থেকে বাদ পড়তে চান না। হাজির হচ্ছেন জমকালো আয়োজনের একটি গানচিত্র নিয়ে। ‘বুঝি না তো তাই’ শিরোনামের নতুন একটি গান ভক্তদের উপহার দিচ্ছেন তিনি। উল্লেখ্য, এর আগেও ৪টি গানচিত্র প্রকাশ করে মাত করেছেন এই নায়িকা।

বিশেষ করে তার কণ্ঠ ও নাচে ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ আর ‘হাবিবি’ গানগুলো মুগ্ধতা ছড়িয়েছে। নতুন গান প্রসঙ্গে ফারিয়া জানান, গানচিত্রটি ঈদ উৎসবে প্রকাশ হচ্ছে ভারতের বিখ্যাত ব্যানার এসভিএফ মিউজিক থেকে। বাঁধনের কথায় গানটিতে নুসরাতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন এর সংগীত পরিচালক বলিউডের নামকরা র‌্যাপার মুমজি স্ট্রেঞ্জার। মুমজির সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘মুমজি বলিউডের র‌্যাপার-মিউজিক ডিরেক্টর। যদিও সে বাংলাদেশি বংশোদ্ভূত ইংল্যান্ডের নাগরিক। মানুষ হিসেবে সে অসাধারণ। এত কো-অপারেটিভ মানুষ আমি কাজের দুনিয়ায় খুব কম পেয়েছি।’ জানা গেছে, গানচিত্রটির শুটিং এরমধ্যে শেষ। এতে নুসরাত-মুমজি দু’জনেই অংশ নিয়েছেন টলিউডের বাবা যাদবের কোরিওগ্রাফিতে।

এদিকে কিছুদিন আগেই নুসরাত জানিয়েছেন, পূর্ব ঘোষিত বিয়েটা তিনি আর করছেন না। এ নিয়ে চারপাশে অনেক দোটানার গল্প রয়েছে। তবে কী সেই কনফিউশন থেকেই এই গানের জন্ম?-এমন প্রশ্নে ফারিয়া বলেন, ‘না না। এসব কিছু না। এটা নিখাদ একটা মজার গান।’ অন্যদিকে এই গানটি ছাড়াও বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন ফারিয়া। সদ্য শেষ করেছেন টলিউডের সিনেমা সৌমিক হালদারের ‘আবার বিবাহ অভিযান’। যা মুক্তি পাবে ৮ জুন। পাশাপাশি শেষ করেছেন রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজের কাজ। এছাড়াও কাজ করছেন অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’ সিনেমায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335