শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের আমলে দেশ সবক্ষেত্রে পিছিয়ে ছিল: শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, বিএনপি-জামায়াতের আমলে দেশ সবক্ষেত্রে পিছিয়ে ছিল। আমরা তরুণ প্রজন্মকে নিয়ে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবো। এ দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করবো। দেশ এবং জাতি বিএনপি জামায়াতের দুর্বৃত্ত শাসন আর দেখতে চায় না। শেখ হাসিনার ওপর দেশবাসীর পূর্ণ আস্থা রয়েছে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বিষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উৎসবে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, বছরের শুরুতে চিহ্নিত একটি মহল বইয়ে পাতা এডিট করে সেটি ভিন্ন দেশের বইয়ের ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার করে অপপ্রচার চালিয়েছে। আমরা নাকি ইসলাম ধ্বংস করে দিচ্ছি। অথচ বইয়ে ইসলামবিরোধী কিছুই নেই।

তিনি বলেন, দেশের মানুষকে স্বপ্ন দেখিয়েছেন বঙ্গবন্ধু। আর সেটি বাস্তবায়ন করছেন তার কন্যা শেখ হাসিনা। বিএনপি সরকারের আমলে সারাদেশের বাজেট যা হতো, আজ সরকার তার দেড়গুণ বাজেট দেয় শুধু শিক্ষাব্যবস্থায়।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে কুমিল্লা-৩ আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. জামাল নাসের, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মান্নান ও কেন্দ্রীয় যুবলীগ নেতা মোহাম্মদ ইসমাইল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335