শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

সুপ্রিম কোর্ট বার নির্বাচন: ব্যালট পেপার চুরি করতে ব্যর্থ হয়ে বিএনপির হামলা: কাদের

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ব্যালট পেপার চুরি করতে ব্যর্থ হয়ে বিএনপি জঙ্গি কায়দায় আদালতে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৫ মার্চ) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যৌথ সভায় তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সঙ্গে এ যৌথসভা হয়।

এসময় ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কখনও জনগণের ভোট চুরি করেনি, বরং বিএনপিরই এই অপবাদ আছে।

তিনি বলেন, নির্বাচনকে ঠেকানো ও শেখ হাসিনা সরকারকে হটাতে দেশি-বিদেশি ষড়যন্ত্র আবারও তৎপর হয়েছে। নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং তা কারও জন্য অপেক্ষা করবে না। তিনি বিএনপিকে এ নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানান।

সভায় অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী এবং সহযোগী সংগঠনসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335