শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা নিয়ে যা বললেন ডা. জাহিদ

নিজস্ব প্রতিবেদক: চিকিৎসকের পরমার্শে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার যেসব পরীক্ষা করা দরকার সেগুলো করা হয়েছে। এসব পরীক্ষার রিপোর্ট মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) পাওয়া যেতে পারে। রিপোর্ট পেলেই চিকিৎসকরা তার চিকিৎসা বিষয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেবেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাতে খালেদা জিয়ার বাসার সামনে তার চিকিৎসক এবং বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এফ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের এ কথা বলেন।

বর্তমানে খালেদা জিয়ার শারীরিক অবস্থা কেমন জানতে চাইলে তিনি বলেন, উনি আগের মতোই আছেন। শারীরিক অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি।

এর আগে এদিন বিকেল সোয়া ৪টায় গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালে যান খালেদা জিয়া। মেডিকেল বোর্ডের চিকিৎসকদের পরামর্শক্রমে হাসপাতালে যান তিনি। সেখানে বিভিন্ন পরীক্ষা শেষ করে বাসায় পৌঁছান রাত ৮টা ২২ মিনিটে।

এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একদল চিকিৎসকের অধীনে চিকিৎসাধীন খালেদা জিয়া।

গত বছরের ১১ জুন এভারকেয়ার হাসপাতাল খালেদা জিয়ার হৃদপিন্ডের ব্লক অপসাররণ করে একটি স্টেন্ট বসানো হয়।

৭৭ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বহু বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, হৃদপিন্ডে জটিলতা, ফুসফুস, চোখ ও দাঁতের নানা সমস্যায় ভুগছেন। এজন্য ২০২১ সালের এপ্রিলে গুলশানের বাসা ‘ফিরোজায়’ করোনায় আক্রান্ত হওয়ার পর অসুস্থতা নিয়ে তাকে ৬ বার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335