শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

ছাত্রী নির্যাতন চলছে তদন্ত, ক্যাম্পাসে এলেন ছাত্রলীগ নেত্রী সানজিদা

নিজস্ব প্রতিবেদক: ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রী নির্যাতনের ঘটনা তদন্ত চলছে। তাই তদন্তের প্রয়োজনে সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে ক্যাম্পাসে এসেছেন অভিযুক্তরা। তদন্ত কমিটির সঙ্গে কথা বলছেন ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা ও তার সহযোগী তাবাসসুম। তবে ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয়ে আসেননি।

খোঁজ নিয়ে জানা যায়, সকালে হলে আসার পর অভিযুক্ত দুই ছাত্রীর সঙ্গে কথা বলছেন তদন্ত কমিটির সদস্যরা। বিশ্ববিদ্যালয় প্রশাসনের দুটি তদন্ত কমিটিই তাদের বক্তব্য শুনবে। তবে ভুক্তভোগী ছাত্রী আসার কথা থাকলেও শেষ পর্যন্ত আসেননি। আগের দিন তিনি ক্যাম্পাসে আসায় সোমবার আসার প্রয়োজন হয়নি।

এদিকে দুই নেত্রী ক্যাম্পাসে আসার খবরে তাদের নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার ভুক্তভোগী ছাত্রীকে ক্যাম্পাসে ডাকা হয়েছিল। আজ সকাল ১০টায় অভিযুক্তদের ডাকা হয়েছে। প্রথমে বিশ্ববিদ্যালয় প্রশাসনের গঠিত তদন্ত কমিটি ও পরে হলের তদন্ত কমিটি তাদের সঙ্গে বসবেন।

এর আগে হাইকোর্টে রিট হলে তদন্ত কমিটির গঠন এবং তদন্তের স্বার্থে দুই ছাত্রলীগ নেত্রীকে হলের বাইরে থাকার নির্দেশ দেওয়া হয়। আদালতের নির্দেশে বৃহস্পতিবার সন্ধ্যায় ক্যাম্পাস ছাড়েন তারা।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335