বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

আলেশা মার্ট চেয়ারম্যান মঞ্জুরুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক: চেক প্রতারণার অভিযোগের মামলায় অনলাইনভিত্তিক ব্যবসা প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার (২৫ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মুস্তাফা রেজা নূর এ পরোয়ানা জারি করেন। একই সঙ্গে আগামী ২৭ মার্চ গ্রেফতার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

মামলার বাদীপক্ষের আইনজীবী মিয়া হোসেন বিষয়টি নিশ্চিত করে  বলেছেন, তোফাজ্জল হোসেন নামের একজন বেসরকারি চাকরিজীবী আলেশা মার্ট অনলাইন থেকে একটি মোটরসাইকেল কেনেন। তবে যথাসময়ে তাকে মোটরসাইকেল সরবরাহ করা হয়নি। পরে আলেশা মার্ট কর্তৃপক্ষ মোটরসাইকেলের দাম বাবদ দেওয়া এক লাখ ৬৩ হাজার টাকার একটি ফিরতি চেক দেন তাকে। কিন্তু নির্দিষ্ট তারিখে আসামির ব্যাংক হিসাবে পর্যাপ্ত টাকা না থাকায় পরবর্তী সময়ে বাদী আসামিকে লিগ্যাল নোটিশের মাধ্যমে মোটরসাইকেল অথবা চেকের টাকা দেওয়ার জন্য অনুরোধ করেন।

এরপরও আসামি বাদীকে পাওনা টাকা ফেরত না দেওয়ায় গত বছরের ২২ আগস্ট আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী তোফাজ্জল হোসেন।

আদালত আসামির বিরুদ্ধে সমন জারি করে বুধবার (২৫ জানুয়ারি) হাজির থাকতে দিন ধার্য করেন। নির্ধারিত তারিখে আসামি আদালতে উপস্থিত না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335