বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ধামইরহাটে এইচএসসি’র ফলাফলে মহিলা ডিগ্রী কলেজে শতভাগ পাশ খুলনার দাকোপ ঘুরে এলেন বেলজিয়ামের রানি ধামইরহাটে জমকালো আয়োজনে ধামইরহাট প্রিমিয়ার লীগের ট্রফি উন্মোচন শপথ নিলেন নবনির্বাচিত ৬ এমপি তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প বৃহস্পতিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক তুরস্কের ভূমিকম্প বিধ্বস্ত এলাকায় উদ্ধার অভিযানে অংশ নেবে বাংলাদেশের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উদ্ধারকারী দল ব্রাহ্মণবাড়িয়ায় আইনজীবীদের আদালত বর্জন বিচারপ্রার্থীদের শুনানিতেই মিলছে জামিন, হচ্ছে নিষ্পত্তি এবারও সংক্ষিপ্ত সিলেবাসে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা: দীপু মনি ৪০ হাজার ইভিএমে ত্রুটি পেয়েছে ইসি আইন ব্যবসা আর চকবাজারের ব্যবসা কি এক, প্রশ্ন হাইকোর্টের

ময়মনসিংহে তিন কন্যা সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ফুলপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নরমাল ডেলিভারিতে তিন কন্যা সন্তানের জন্ম দিলেন সীমা আক্তার নামে এক গৃহবধূ। তিনি উপজেলার রামভদ্রপুর গ্রামের মোহাম্মদ আমিনুল হকের স্ত্রী।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে ফুলপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ওই গৃহবধূ তিন সন্তানের জন্ম দেন।

ফুলপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার এরশাদ ফরাজি  এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সীমা আক্তার প্রসব ব্যথা অনুভব করলে হাসপাতালে নিয়ে আসে তার পরিবারের লোকজন। এখানে স্বাস্থ কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স শিল্পী পারভিন ও মিডওয়াইফ মৌসুমী আক্তারের তত্ত্বাবধানে বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টার মাঝে তিন কন্যা সন্তানের জন্ম দেন ওই গৃহবধূ।

এর মধ্যে দুই শিশুর ওজন ঠিক থাকলেও একজনের ওজন কম। তবে তিন নবজাতক ও মা সুস্থ আছেন বলেও জানান এই চিকিৎসক।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335