মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন নবজাতকের চিকিৎসায় ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নতুন সেবা ট্রাকচাপায় রিকশাচালকের মৃত্যু

কলাপাড়ায় গভীর রাতে এক গৃহবধুকে শারিরীক নির্যাতন ও লাঞ্চিতের অভিযোগ, ৩ যুবকের বিরুদ্ধে ॥

রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি 

কলাপাড়ায় এক গৃহবধুকে (২৬) শারিরীক নির্যাতন ও লাঞ্চিতের অভিযোগ পাওয়া গেছে তিন যুবকের বিরুদ্ধে। বুধবার গভীর রাত ১ টার দিকে টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিত আহত গৃহবধু ৩ মাসের সন্তানকে নিয়ে কলাপাড়া হাসপাতালে ভর্তি হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই নারীর স্বামী বর্তমানে কারাগারে রয়েছেন। বুধবার রাতে তিনি তার নিজ বাড়িতে সন্তানকে নিয়ে ঘুমিয়েছিলেন। গভীর রাত ১ টার দিকে ওই এলাকার ৩ যুবক ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে গৃহবধুকে শারিরীকভাবে নির্যাতন ও ব্যাপক মারধর করা হয়। এছাড়াও আরো ৩ যুবক তাদের ঘরের আলমীরা ভেঙে স্বর্নালংকার নিয়ে যায়। পরে গৃহবধুর ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়।

আহত গহবধু যন্ত্রনাকাতর শরীর নিয়ে কান্না ভেঁজা কন্ঠে এ প্রতিনিধিকে জানায়, বর্তমানে তার স্বামী মিথ্যা মামলায় জেলে রয়েছে। তার ডাক-চিৎকারে এলাকাবাসী ছুটে না আসলে বড় ধরনের অঘটন ঘটে যেতে পারতো।

টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহন করা (সাবেক চেয়ারম্যান) প্রার্থী সৈয়দ মশিউর রহমান শিমু এ প্রতিবেদককে জানান, নৌকা মার্কার কর্মী-সমর্থকদের বিভিন্ন হামলা ও মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। গৃহবধুর স্বামীকে ২ সপ্তাহ আগে মিথ্যা মামলায় ফাসিয়ে দেয়া হয়েছে। বুধবার গভীর রাতে ওই গৃহবধুকে বাড়িতে একা পেয়ে শারিরীক নির্যাতন ও লাঞ্চিত করে তাকে মারধর করা হয়েছে। বর্তমানে ওই গৃহবধু তার তিন মাসের বাচ্চা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়াও কয়েকদিন আগে নৌকার কর্মী মনির বয়াতী নামের এক কৃষকের জীবন্ত গরুর পা ও মাথা কেটে নেয়া হয়েছে এবং ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক লতিফ মাতুব্বরের মাছের ঘেরে বিষ প্রয়োগ করে অগনিত মাছ মেরে ফেলা হয়েছে।

টিয়াখালী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান সুজন মোল্লা গনমাধ্যমকে জানায়, বর্তমানে আমি বেশ কিছুদিন যাবৎ ঢাকায় রয়েছি। যদি কেউ অন্যায় করে থাকে তার বিচার হওয়া উচিত বলে তিনি মন্তব্য করেন।

কলাপাড়া থানার ওসি মো: জসিম সায়বাদিবদের বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com