মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

নির্বাচন কমিশনার কবিতা খানম প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না

এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধিঃ

গ্রহণযোগ্য ও সুষ্ঠু ইউপি নির্বাচন সম্পন্ন করতে ইতিমধ্যে নির্বাচন কমিশন প্রস্তুতি নিতে শুরু করেছে। প্রশ্নবিদ্ধ কোনো নির্বাচন হোক, এটা নির্বাচন কমিশন চায় না। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। পাশাপাশি নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের কাছ থেকেও নিরপেক্ষতা আশা করে কমিশন।

গতকাল  মঙ্গলবার দুপুরে নওগাঁর বিভিন্ন উপজেলার বাসিন্দাদের মধ্যে জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে নির্বাচন কমিশনার কবিতা খানম এসব কথা বলেন।

কবিতা খানম বলেন, ‘আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন গ্রহণযোগ্য ও সুষ্ঠু করতে যা যা করা প্রয়োজন, নির্বাচন কমিশন তা–ই করবে। প্রশ্নবিদ্ধ নির্বাচন কারও কাম্য নয়। নওগাঁয় আমার জন্ম। সারা দেশের মতো এখানে কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন হোক, এটা আমি চাই না। এ জন্য ডিসি, এসপি, নির্বাচন কর্মকর্তা থেকে শুরু করে মাঠপর্যায়ে যাঁরা দায়িত্ব পালন করবেন, তাঁরা যেন সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করেন।’

জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে নির্বাচন কমিশনের আইডিইএ (আইডেনটিফিকেশন সিস্টেম ফর এনহ্যান্সিং অ্যাকসেস টু সার্ভিসেস) প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম মামুন খান চিশতী, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে আমন্ত্রিত কয়েক নাগরিকের হাতে জাতীয় পরিচয়পত্র (স্মাট৴ কার্ড) তুলে দিয়ে নিয়ামতপুর, মান্দা ও মহাদেবপুর এবং রানীনগর উপজেলায় জাতীয় পরিচয়পত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন কবিতা খানম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com