বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

ধামইরহাটে স্কুলশিক্ষার্থী অপহরণ মামলায় আটক দুই- তুরাগ থানায় থাকা ভিকটিম উদ্ধারে ঢাকায় থানা পুলিশ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে স্কুল শিক্ষার্থীকে অপহরন মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারের পর আসামীদের দেয়া তথ্য অনুযায়ী ঢাকার তুরাগ থানা এলাকা থেকে ভিকটিম সহ মুল আসামীকে আটক করেছে থানা পুলিশ। ধামইরহাট থানা পুলিশ তুরাগ থানায় আটক থাকা ভিকটিম ও আসামীকে উদ্ধারে ঢাকায় রওনা করেছে।
জানা গেছে, উপজেলার কালুপাড়া গ্রামের সনাতন ধর্মানুসারী কমলের মেয়ে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনির শিক্ষার্থী (১৪) কে প্রায়শ উত্যক্ত করতো উত্তর চকরহমত গ্রামের আবু বক্করের ছেলে মো. মেহেদী হাসান (২৮), বিষয়টি ভিকটিম তার মাকে জানায়। এমতাবস্থায় গত ১১ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে বাড়ীর বাহির হলে ভিকটিমকে রাস্তা হতে সিএনজি যোগে তুলে নিয়ে চম্পট দেন। রাতের মা প্রতীমা রানী বাদী হয়ে ধামইরহাট থানায় মামলা দায়ের করলে সিএনজি চালক ছোটশিবপুর গ্রামের আখতার হোসেনের ছেলে রিপন হোসেন (২৫) ও অপহরণকারী ২নং আসামী মেহেদী হাসানের বাবা নজেশের ছেলে আবু বক্করকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে ভিকটিম ও মুল আসামীকে ঢাকা জোনের তুরাগ ধানাধীন উলুদা নামক স্থান থেকে স্থানীয় পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।
ধামইরহাট থানার ওসি আব্দুল মমিন জানান, উদ্ধারকৃত ভিকটিম ও মুল আসামীকে হেফাজতে নিতে মামলা তদন্তকারী কর্মকর্তাসহ ধামইরহাট থানা পুলিশের বিশেষ টিম ঢাকায় পাঠানো হয়েছে। রাতেই তাদের ধামইরহাট আনা হবে এবং পরবর্তী আইনী ব্যবস্থা সম্পন্ন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com