মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

নওগাঁর মান্দায় ৫৪৪ দিন পর বাজল স্কুল কলেজের ঘন্টা, উচ্ছ্বসিত শিক্ষার্থী

এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধিঃ

মহামারী করোনায় লকডাউনের পর দীর্ঘ প্রায় ১৮ মাস পর বাজল স্কুল কলেজের ঘন্টা। নওগাঁর মান্দা কারিগরি ও কৃষি কলেজে  শুরু হয়েছে পাঠদান।

বুধবারে   কারিগরি ও কৃষি  কলেজের প্রধান ফটকে শিক্ষার্থীদের শরীরে তাপমাত্রা নির্ণয়, হ্যান্ড স্যানিটাইজার প্রদাণ।  শিক্ষক শিক্ষিকা জানান,
কলেজ চালু করার জন্য আমরা আগে থেকেই প্রস্তুতি নিয়েছিলাম। কয়েকদিন ধরেই পরিস্কার পরিচ্ছন্ন করা হয় ক্লাসরুমসহ কলেজের বিভিন্ন জায়গা। স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনেই পাঠদান করানো হবে। এদিকে দীর্ঘদিন পর স্কুল কলেজে আসতে ক্লাস করতে পেরে খুশি শিক্ষার্থী ও অভিভাবকরা। শিক্ষার্থী রাব্বি হোসেন,মাহফুজুর রহমান, সাদিয়া আফরোজ ও খাদিজা বাংলা চ্যানেল কে বলেন, অনেক দিন পর আমার প্রিয় প্রতিষ্ঠানে আসতে পেরে অনেক আনন্দ লাগছে। বন্ধুদের সাথে দেখা হচ্ছে। স্যারদের সাথে দেখা হচ্ছে। খুবই ভালো লাগছে।

মান্দা কারিগরি ও কৃষি কলেজের ভারপাপ্ত অধ্যক্ষ আব্দুল মতিন মন্ডল    জানান,
কলেজ খোলার বিষয়ে  শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী প্রস্তুতি নেওয়া হয়েছে।
শিক্ষার্থীদের পাঠদান করানো, স্বাস্থবিধি মেনে একটি বেঞ্চে ২ জন শিক্ষার্থীকে বসানো । এছাড়াও কলেজের প্রধান গেইটে তাপমাত্রা মাপা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com