বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৩

পিরোজপুর জেলা প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী বাজারে দোকান ঘর সংস্কার করার সময় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য সহ ৩জন গুরুতর জখম হয়েছেন। এ ঘটনায় দোকান মালিকের চাচা মহিউদ্দিন আহম্মেদ বাদি হয়ে প্রতিপক্ষ মাসুম বিল্লাহসহ ৪ জন নামীয় ও অজ্ঞাত ৯ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রে আদালতে মামলা করেন। আদালত মাসুম বিল্লাহর নামে গ্রেপ্তারী ও অন্যান্য আসামীদের সমনের আদেশ দেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মহিউদ্দিন আহম্মেদের ভাতিজা ও বীর মুক্তিযোদ্ধা মৃত. গফফার হাওলাদারের ছেলে মাশবেকুল আজম রবি ওরফে মিলনের ডিসিআর কৃত জমিতে দোকান ও ভেতরের অংশে বসতঘর তুলে বহু বছর ধরে ভোগ দখল করে আসছে। বর্তমানে মিলন ঢাকায় বসবাস করছে। তার নির্দেশে গত ৯ সেপ্টেম্বর রাজমিস্ত্রী বনি আমীন দোকান সংস্কার করার সময় পাশের অংশে থাকা মাসুম বিল্লাহ ও তার বাহিনীরা বনি আমীনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করতে গিয়ে স্থানীয় যুবক নিজাম সরদার ও ইউপি সদস্য মেরিন গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, আসমীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com