মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

গাজীপুরে ডুবে যাওয়া কিশোরীর মরদেহ ২৮ঘন্টা পর  উদ্ধার

গাজীপুরঃ

গাজীপুরের পাইন শাইল এলাকায় তুরাগ নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই বোনসহ ৪ জন নিখোঁজের পর ৩ জনের মরদেহ গতকাল উদ্ধার করা হয়েছিলো । তার ২৮ঘন্টা পর  নিখোঁজ আরেক জনের মরদেহ আজ মঙ্গলবার বিকাল চারটার দিকে উদ্ধার করে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিদল। প্রসঙ্গত,গতকাল

সোমবার দুপুর ১২ টার দিকে জয়দেবপুর থানাধীন পাইনশাইল এলাকার সোলায়মাইন হোসেনের দুইমেয়ে সাদিয়া আক্তার রিচি (১৫),  রিয়া আক্তার (১০), মৃত হায়েত আলীর মেয়ে আইরিন আক্তার(১৪), মঞ্জু মিয়ার মেয়ে মায়া আক্তার, এবং সাইফুল ইসলামের মেয়ে সাবিনাসহ  ৫ জন পার্শ্ববর্তী তুরাগ নদে গোসল করতে যায় ।
এসময় পানির স্রোতে সাবিনা বাদে বাকীরা পানিতে ডুবে নিখোঁজ  হয় ।  দৌড়ে এসে সাবিনা স্থানীয়দের খবর দেয় । স্থানীয়রা  এক ঘন্টা পর রিচিকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করে ।
খবর পেয়ে টঙ্গী  ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দল বিকেল  ৩ টার পর থেকে উদ্ধার কাজ শুরু করে ।  পৌনে ৪টা পযর্ন্ত আইরিন ও মায়া আক্তারের মরদেহ উদ্ধার করে ডুবুরি দল। সন্ধা পর্যন্ত নিখোজ রিয়াকে উদ্ধারের চেষ্টা করেও খুজে পাওয়ানি তারা।
পরে আজ সকাল  থেকে আবার টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার কাজ শুরু করে। বিকেল চারটার দিকে নিখোঁজ রিয়ার মরদেহ উদ্ধার করে নিহতের স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com