মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

শিবগঞ্জে ব্যবসীকে মারপিট করে ২ লক্ষাধিক টাকা কেড়ে নেওয়ার ঘটনায় থানায় অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ভাইয়েরপুকুর বাজারের এক ব্যবসায়ীর পথরোধ করে টাকা কেড়ে নেওয়ার ঘটনায় শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, কুড়াহার মন্ডলপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সাকরাম হোসেন প্রাং ভাইয়েরপুকুর বাজারে অটোরিক্সা-ভ্যান গাড়ীর যন্ত্রাংশের দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। যথারীতি সে দোকানের মালামাল বিক্রয় করিয়া ১২ সেপ্টেম্বর রবিবার দোকান বন্ধ করে তার বন্ধু শাহ আলম (২৫) কে নিয়ে সঙ্গে নিয়ে সন্ধ্যা সোয়া ৬টার দিকে অটোভ্যান যোগে মোকামতলা বন্দরে দোকানের মালামাল ক্রয় করার উদ্দেশ্যে যাওয়ার পথে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ আলেক ও বাবু মোটর সাইকেল যোগে কাটগারা ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় পৌছা মাত্র তার পথরোধ করে তাকে বেধরক মারপিট করে তার দোকানের মালামাল বিক্রয়ের ২ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় সে ও শাহ আলম প্রাণে বাঁচার উদ্দেশ্যে আত্মচিৎকার করলে মেহেদুল ইসলাম সহ আশেপাশের্^র লোকজন তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে বাচ্চু মিয়া টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা তাদেরকে অবগত করলে সন্ত্রাসীরাদের চেনতে পেরেছে মর্মে জানান। এ ঘটনায় সাকরাম হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদ্ঘাটন করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com