রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

ধর্মপাশার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে ঘূর্ণিঝড়ের তান্ডবে ২ গ্রামের ২০টি ঘর বাড়ি লন্ডভন্ড,

মোবারক হোসাইন ধর্মপাশা (সুনামগঞ্জ)প্রতিনিধি
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আদর্শ গ্রাম ও ভাটি তাহিরপুরে ঘূর্ণিঝড়ের তান্ডবে গ্রামের ২০টি ঘরবাড়ি  লন্ডভন্ড হয়েছে। এতে করে ২০টি পরিবারের লোকজনের ব্যপক ক্ষয়ক্ষতি  হয়েছে। শনিবার(১১জুন) দিবাগত-রাত প্রায় পৌনে ২টার  দিকে আকস্মিক ঘূর্নিঝড়ে উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের আদর্শ গ্রাম ও ভাটি তাহিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
ঘূর্নিঝড়ে ব্যপক ক্ষতিগ্রস্থ আদর্শ গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ নোওয়াব আলী  জানান,আদর্শ গ্রাম ও ভাটি তাহিরপুর গ্রামের উপর দিয়ে রাতে আকস্মিক  ঘূর্নিঝড় বয়ে গেছে। ঘুর্ণিজড়ের তান্ডবে ২ গ্রামের ২০টি ঘরবাড়ি লন্ডভন্ড  হয়ে গেছে।ক্ষতিগ্রস্থ পরিবারের অনেকেই এখন খোলা  আকাশের নিচে অবস্থান করছেন এবং প্রত্যেকেই দিনমজুর। ক্ষতিগ্রস্থদের সরকারি ও বেসরকারিভাবে সার্বিক সহযোগিতার জন্য তিনি এলাকাবাসীর পক্ষ থেকে দাবি জানিয়েছেন।
খুব প্রকাশ করে ক্ষতিগ্রস্ত গ্রামের কয়েকজন বাসিন্দা জানান সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানুর রাজা চৌধুরীর মোবাইলে ঘূর্নিঝড়ের পর থেকে ঘূর্নিঝড়ের খবর টি জানানোর জন্য কল দিলেও তিনি কারো কল রিসিভ করেনি।
এ ব্যপারে ধর্মপাশা উপজেলা উপজেলা নির্বাহী  কর্মকর্তা (ইউএনও) মুনতাসীর হাসান পলাশ ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে গুলো কে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com