সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

শেরপুরে স্ত্রীর প্ররোচনায় স্বামীর আত্মহত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের রাজ্জাকের আত্মহত্যায় প্ররোচনার অভিযােগে তার দ্বিতীয় স্ত্রী ময়না বেগম (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ। ১০ সেপ্টেম্বর শুক্রবার রাতে উপজেলার ধনাকুশা এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ময়না বেগম ধনাকুশা এলাকার মৃত. মাহু সেখের কন্যা। এর আগে শুক্রবার সকালে আত্মহত্যায় প্ররোচনার ঘটনায় শুক্রবার সকালে প্রথম স্ত্রী মোছা. সুর্জি বেগম নকলা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা জানা যায়, রাজ্জাকের সাথে প্রথম স্ত্রী সুর্জি বেগমের সাথে প্রায় ২৮ বছর পূর্বে বিবাহ হয়। ময়না বেগম প্রতারণার মাধ্যমে একাধিকবার বিভিন্ন পুরুষের নিকট বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। প্রায় ২৩ দিন পূর্বে ময়না বেগম ১৫ লক্ষ টাকা দেনমোহর ধার্য্য করে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ্জাকের সাথে। বিয়ের পর থেকেই ময়না বেগম তার স্বামী রাজ্জাকের সাথে খারাপ আচরণ, গালিগালাজ ও বিভিন্ন রকমের চাপ প্রয়োগ করত। সেই চাপ ও সম্ভ্রমহানিকর কথাবার্তা সহ্য করতে না পেরে এবং প্ররোচনায় উপজেলার ধনাকুশা মধ্যপাড়ায় দ্বিতীয় স্ত্রী ময়না বেগমের দুচালা টিনের বসতঘরে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাজ্জাক।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান বলেন, রাজ্জাক দুইটি বিয়ে করেছিলেন বিধায় প্রতিনিয়ত তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। প্রথম স্ত্রী মোছা. সুর্জি বেগমের অভিযোগের প্রেক্ষিতে থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা নেওয়া হয়েছে এবং ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল প্রস্তুত করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এছাড়াও দ্বিতীয় স্ত্রী ময়না বেগমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com