রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

গৃহবধু কে হাতুরী দিয়ে পিটিয়ে হত্যার দায়ে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক: নড়াইল জেলার কালিয়ায় গৃহবধু দিপালীকে হাতুরী দিয়ে পিটিয়ে হত্যার দায়ে স্বামী রকিবুল গাজীকে গ্রেফতার করেছে সিআইডি।
সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যা কান্ড
সংঘটিত হয়। গত ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৭ঃ০০ ঘটিকার দিকে নিজের মায়ের সামনেই হাতুড়ি দিয়ে নির্মম ভাবে নিজ স্ত্রীকে  হত্যা করে আত্বগোপনে চলে যায়।
ঘটনার সূত্রে পুলিশ জানায় গত ৬ বছর পূর্বে আসামী রাকিবুল গাজীর সাথে ভিকটিম দিপালীর বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক হিসেবে নগদ পাঁচ লাখ টাকা নেয় রাকিবুল গাজী। এর কিছুদিন পরই পুনরায় সে ১০ লাখ টাকা দাবী করে দিপালীর পরিবারের কাছে। দিপালীর মা সেই টাকা প্রদানে অস্বীকৃতি জানালে দিপালীর উপর শুরু হয় অমানুষিক নির্যাতন। দিপালীর মা নির্যাতনের বিষয়টি জানতে পেরে বাড়ি ঘর বসত ভিটা বিক্রি করে সেই টাকা যৌতুক প্রদান করে। আসামী রাকিবুল সেই টাকায় বাড়ি ফার্নিচারের দোকান ও কাঠের ডিজাইন করার মেশিন ক্রয় করে।
ঘটনার শেষ এখানেই নয় রাকিবুল আবারো ৪ লাখ টাকা যৌতুক হিসেবে দিপালীর পরিবারের কাছে দাবী করে এবং টাকা আদায়ের জন্য নির্যাতন শুরু করে। দিপালীর মা নির্যাতনের ঘটনা জানতে পারলে বিষয়টি নিষ্পত্তির জন্য আসামী রাকিবুলের বাড়িতে আসে।
পুলিশ কর্মকর্তা আরো জানান, কলহের এক পর্যায়ে আসামী রাকিবুল তার স্ত্রী দিপালীর মায়ের সামনেই হাতুড়ি দিয়ে দিপালীর মাথায় উপর্যুপুরি আঘাত করলে মাথার খুলি ফেটে মগজ বেড়িয়ে আসে। ঘটনা জানাজানির এক পর্যায়ে স্থানীয় লোকজন পাশের একজন পল্লী চিকিৎসক কে ডেকে আনেন। সেখানেই চিকিৎসক তার মৃত্যুর খবর নিশ্চিত করেন৷
ঘটনার পর থেকেই ঘাতক স্বামী রাকিবুল আত্বগোপনে চলে যায়। তথ্য প্রযুক্তি ও স্থানীয় সোর্স এর সহায়তায় সিআইডির একটি চৌকস দল পলাতক আসামী রাকিবুল গাজী (৪০) কে সাভারের ধামসোনা এলাকা হতে আজ ভোরবেলা গ্রেফতার করতে সক্ষম হয়। মামলার অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com