রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

কুলাউড়ায় গৃহবধুর প্রতারণা মামলায় ইউপি সদস্য কারাগারে

কুলাউড়া মৌলভীবাজার প্রতিনিধি ::
কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার নোমান আহমদকে গৃহবধুর সাথে প্রতারণার অভিযোগে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

ইতিপূর্বে আদালতে তার বিরুদ্ধে একটি রিকল জালিয়াতি মামলা দায়ের করেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট। মামলাটিও বর্তমানে বিচারাধীন রয়েছে।

জানা যায়, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল হাসেমের স্ত্রী জোৎস্না বেগম এর সা‌থে প্রতারণা করে নোমান মেম্বার ১ লাখ ৮৫ হাজার টাকা আত্মসাৎ করেন। গৃহবধু মৌলভীবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আমল আদালতে মামলা ( নং সিআর ৭৭/২০২১) দায়ের করেন। ওই মামলায় গত ২ সেপ্টেম্বর আদালতে জামিন চাইতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

আদালতে দায়েরকৃত জোৎস্না বেগম মামলার অভিযোগে উল্লেখ করেন, জোৎস্না বেগমের ভাই সেফুল মিয়া কুলাউড়া থানায় একটি ফৌজদারি মামলার আসামী ছিলেন। এমতাবস্থায় তিনি বিদেশ চলে যান। ওই মামলায় সেফুল মিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। নোমান মেম্বার মৌলভীবাজার আদালতের একজন আইনজীবির সহকারি। সেই সুবা‌দে সেফুল মিয়াকে আদালত থেকে জামিন দেয়ার কথা বলে ২০২০ সালের ০১ অক্টোবর, ১৩ ডিসেম্বর ও ১৫ ডিসেম্বর তারিখে মোট ১ লাখ ৮৫ হাজার টাকা নেয়।

এদিকে সেফুল মিয়াকে জামিন করে দিতে নোমান আহমদ মৌলভীবাজারের ৫নং আমল আদালতের রিকল জালিয়াতি করেন। ওই আদালতের ম্যাজিস্ট্রেট বাহা উদ্দিন কাজী প্যানেল কোডে মামলা (সিআর ৪৬/২০২১) ও কুলাউড়া থানায় মামলা (নং ০৫ তাং ০৯/০২/২১) দায়ের করেন। মামলাগুলো বিচারাধীন আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com