সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

পুলিশের ভুয়া ডিআইজি-সহযোগী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:  পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) পরিচয়ধারী উজ্জ্বল হোসেন (৩৮) নামে ভুয়া এক ব্যক্তি এবং আব্দুল লতিফ (৩৫) নামে তার সহযোগীকে গ্রেফতার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।

সোমবার (৬ সেপ্টেম্বর) দিনগত রাতে চুয়াডাঙ্গার আলমডাঙ্গার ওসমানপুর এলাকা থেকে উজ্জ্বলকে ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দয়ারামপুর গ্রাম থেকে লতিফকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দু’জনের মধ্যে উজ্জ্বল আলমডাঙ্গার ওসমানপুর গ্রামের হাসেম আলীর ছেলে এবং লতিফ কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দয়ারামপুর গ্রামের মৃত হামিদ আলীর ছেলে।

৮ লাখ টাকায় পুলিশে চাকরি দেওয়ার নামে এক ব্যক্তির কাছ থেকে ৩৯ হাজার ৫০০ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে গ্রেফতার ওই দু’জনের বিরুদ্ধে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির  জানান, উজ্জ্বল নিজেকে ডিআইজি পরিচয় দিয়ে একই উপজেলার প্রাগপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মহিদুল ইসলামকে পুলিশে চাকরি দেওয়ার কথা বলে ৮ লাখ টাকার চুক্তি করেন। পরে মহিদুল তাকে ৩৯ হাজার ৫০০ টাকা দেন। বাকি টাকা পরে দেবে বলে কথা হয়। একপর্যায়ে সন্দেহ হয় মহিদুলের। তিনি বিষয়টি থানায় অবহিত করেন এবং সোমবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

মামলা পর পরই তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ডিআইজি পরিচয়ধারী উজ্জ্বলের অবস্থান নিশ্চিত হয়ে তাকে তার নিজ গ্রাম ওসমানপুর থেকে গ্রেফতার করা হয়। একই রাতে তার সহযোগী লতিফকে গ্রেফতার করা হয় কুষ্টিয়ার কুমারখালীর দয়ারামপুর গ্রামে নিজ বাড়ি থেকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com