রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

মাদকবিরোধী বিশেষ অভিযানে ইয়াবা, বিয়ার, গাঁজা, নগদ টাকা এবং সিসি ক্যামেরাসহ আটক ২ জন

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর উদ্যোগে ৬ সেপ্টেম্ব সকাল ৯টায় লাকসাম থানাধীন কোমারডোগা ও চিকনিয়া এলাকায় সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, চিকনিয়া মুদাফফারগঞ্জ হতে আবদুল মোমেন পাটোয়ারীর ছেলে শাখাওয়াত হোসেন (৩৭) কে ৯০০ পিস ইয়াবা, ১৩ ক্যান বিয়ার ও মাদক বিক্রির ১,৮০,২০০ টাকাসহ আটক করা হয়। অপর এক অভিযানে কোমারডোগা হতে আসামী আবুল বাশার (৪৮) কে ২০ পিস ইয়ারা, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির জন্য ব্যবহৃত সিসি ক্যামেরাসহ আটক করা হয়।
তিনা আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামী আবুল বাশার স্থানীয় ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক। অভিযানকালে তিনি নানাভাবে ক্ষমতার প্রভাব খাটানো চেষ্টা করেছিলেন এবং তল্লাশী কাজে বাধা দিচ্ছেলেন। তিনি মৃত সেকান্তর আলীর ছেলে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর পরিদর্শক মোঃ মাহবুবুল আলম ভুঞা, এসআই রূপন পালসহ অন্যান্য স্টাফ ও পুলিশ লাইনের পুলিশ সদস্য অংশগ্রহণ করেন। আসামীদের বিরুদ্ধে লাকসাম থানায় পৃথক দু’টি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com