রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

পটুয়াখালীতে আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান আলতাফ হাওলাদারসহ ১৬ জন জেল হাজতে

পটুয়াখালী প্রতিনিধিঃ আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনের পৃথক দুটি মামলায় পটুয়াখালী সদর উপজেলার ছোট বিঘাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ছোটবিঘাই ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারসহ ১৬ জনকে জেল হাজতে প্রেরন করেছে আদালত।
আজ ৬ সেপ্টেম্বর সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালী দ্রুত বিচার ট্রাইবুনাল আদালতের বিজ্ঞ বিচারক মো. আমিরুল ইসলাম জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
মামলার বাদী পক্ষের আইনজীবী মো. আল আমিন হাওলাদার বলেন, দ্রুত বিচার আইনে ছোট বিঘাই এলাকার ব্রিকফিল্ড ব্যবসায়ী মোঃ শহীদ গাজী বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন।
মামলায় আলতাফ হোসেন হাওলাদারসহ মোট ১৬ জনকে আসামি করা হয়। দুটি মামলায় উক্ত আসামীরা মহামান্য হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছিল। আজ সোমবার স্বেচ্ছায় আসামিরা বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত সিডব্লিউ মুলে আসামিদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
বাদী পক্ষের আইনজীবী আরো বলেন, দ্রুত বিচার আইনের মামলায় ( ১৬০/২১) ১৬ জন আসামিকে আসামী করা হয়েছে এবং এদের মধ্যে ১৪ জনের নামে দ্রুত বিচার আইনের আরেকটি মামলায় আসামি করা হয়। যার মামলা নং (১৩৯/২১)।
আসামি পক্ষে আইনীজীবী ছিলেন মো. মিজানুর রহমান, সিনিয়র আইনজীবী আবুল কাসেম, ও অ্যাড. এনামুল হক। ১৩৯ নং মামলার বাদী পক্ষের আইনীজীবী ছিলেন, এড.উজ্জ্বল বসু ও ১৬০ নং মামলার সৈয়দ মো. মহসীন, এবং অতিরিক্ত আইনজীবী মো.আল আমিন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com