রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

ঢামেকে র‌্যাবের অভিযান,দালাল চক্রের ৩০ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আকস্মিক অভিযানে দালাল চক্রের ৩০ সদস্য কে আটক করেছে র‌্যাব-৩।
আজ সকাল ১০ঃ০০ ঘটিকা হতে এ অভিযান পরিচালিত হয়। অভিযানটি পরিচালনা করেন  র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।
র‌্যাব- ৩ এর একটি আভিযানিক দল ৫টি ভাগে ভাগ হয়ে পুরো মেডিকেল এলাকায় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কে গ্রফতার করে। এসময় গ্রেফতারকৃত দের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।
 অভিযানের বিষয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু বলেন গত ৩ মাস পূর্বে একই অভিযান চালিয়ে বেশ কয়েকজন কে সাজা প্রদান করা হয়েছিলো এরই ধারাবাহিকতায় আজ সকালে পুনরায় অভিযান পরিচালনা করা হয়। মূলত সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গোয়েন্দা নজদারী বৃদ্ধি করে র‌্যাব। দালাল চক্রটি দেশের বিভিন্ন জেলা থেকে আগত অসহায় রোগীদের উন্নত চিকিৎসার প্রলোভোন দেখিয়ে ঢাকার বিভিন্ন বেসরকারি হাসপাতে ভর্তি করিয়ে আর্থিক সুবিধা গ্রহন করে আসছিলো।
তিনি এসময় আরো বলেন দেশের বিভিন্ন জেলা থেকে আসা রোগীরা যাতে হয়রানির শিকার না হয় সেই লক্ষ্যে তাদের এধরনের অভিযান অব্যাহত থাকবে।
অভিযান চলাকালে সেখানে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ আশরাফুন নাহার। তিনি জানান হাসপাতালটিকে দালাল মুক্ত করতে তারা বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছেন তারা ইতিমধ্যে তাদের সকল স্টাফদের মাঝে পরিচয়পত্র বিতরন করেছেন এবং স্টাফ প্রকারভেদে পোশাক দেয়া হয়েছে। হসপিটালে আগত রোগীর স্বজনদের জন্য এ্যাটেনডেন্ট পাস প্রনয়ন করা হয়েছে। দালাল চক্রের দৌরাত্ম্য বন্ধে হাসপাতালে নিয়োজিত আনসার সদস্যদের সতর্ক করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com