রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

বগুড়ায় বিএনপি নেতাসহ নাট্যঅভিনেতা গ্রেফতার 

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়ায় পলাতক থাকা সাজাপ্রাপ্ত এক নাট্য অভিনেতাকে এবং নাশকতার মামলায় পরোয়ানাভুক্ত এক বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
গত শনিবার রাজধানী থেকে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। বগুড়া সদর থানার (ওসি) সেলিম রেজা গ্রেফতারদের তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতারদের মধ্যে নাট্যঅভিনেতা হলেন, জাকির হোসেন রুপম (৫৫)। তিনি শহরের সুত্রাপুর এলাকার মৃত মনোয়ার হোসেন এর ছেলে। তার বিরুদ্ধে চেক প্রতারণা ও অর্থ আত্মসাতের ৪টি মামলা ছিল।  এ মামলাগুলোয় ১০ বছর ধরে তিনি পলাতক ছিলেন।
অপর অভিযানে গ্রেফতার বিএনপি নেতা হলেন কাইসার মোর্তজা (৩২)। তিনি এরুলিয়া উত্তরপাড়া ছামছুদ্দীন মন্ডলের ছেলে এবং ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।  কাইসারও অর্থ আত্মসাৎ মামলার সাজাপ্রাপ্ত আসামী। এ ছাড়াও তার বিরুদ্ধে নাশকতা ভাংচুর মামলাসহ ৮টিতে গ্রেফতার পরোয়ানা রয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, নাট্য অভিনেতা রুপম শহরের মফিজ পাগলার মোড়ের একটি ফটো স্টুডিও ও একটি এনজিও থেকে ২০ লাখ টাকা নিয়ে পালিয়ে যান। পরবর্তীতে এ বিষয়ে মামলা করলে আদালত রুপমকে ৪টি মামলায় মোট সাড়ে চার বছর সাজা দিয়ে গ্রেফতারী পরোয়ানা জারি করেন৷
বিএনপি নেতা কাইসারের বিরুদ্ধে মোটরসাইকেল শো-রুম থেকে বাকিতে কিনে পরে টাকা পরিশোধ না করার অভিযোগ ছিল। এতে ওই মোটরসাইকেল শো-রুমের মালিক তার বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলা করলে আদালত তাকে এক বছরের সাজা দিয়ে গ্রেফতারি পয়োয়ানা জারি করেন। এছাড়াও তার বিরুদ্ধে নাশকতা ভাঙচুরসহ মোট ৮টি মামলায় গ্রেফতারি পরোয়ানা আছে৷
পুলিশ আরও জানায়, শনিবার সন্ধ্যায় সদর থানার একটি দল রাজধানীতে অভিযানে যায়।  অভিযানে রূপমকে তার পল্টন এলাকার ভাড়া বাসা থেকে এবং কাইসারকে ফকিরাপুলে অফিস থেকে স্থানীয় পুলিশের সহযোগীতায় গ্রেফতার করে।
বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, গ্রেফতাকৃতরা দীর্ঘদিন পলাতক ছিল। তথ্য প্রযুক্তির সাহায্যে আমরা তাদের গ্রেফতার করেছি। আগামীতেও এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com